1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন

টাঙ্গাইলে সংবর্ধনায় ভাসছে কৃষ্ণা ও কোচ ছোটন

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১ অক্টোবর, ২০২২

মো. রুবেল আহমেদ (বিশেষ প্রতিনিধি, টাঙ্গাইল)
সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের স্ট্রাইকার কৃষ্ণা রাণী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা।
শনিবার (১ অক্টোবর) বেলা ১২টায় টাঙ্গাইল স্টেডিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজন করা হয়।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. মো. আতাউল গণির সভাপতিত্বে সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান ফারুক। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন,পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি প্রমুখ।
সংবর্ধণা অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে কৃষ্ণা রাণী সরকারকে এক লাখ ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে পঞ্চাশ হাজার টাকাসহ ক্রেস্ট দেয়া হয়।
টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান ফারুক ব্যক্তিগতভাবে কৃষ্ণা রাণী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে স্বর্ণের চেন উপহার দেন। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে কৃষ্ণাকে এক লাখ,ছোটনকে পঞ্চাশ হাজার, পুলিশ সুপারের পক্ষ থেকে কৃষ্ণাকে এক লাখ ও ছোটনকে পঞ্চাশ হাজার, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্যের পক্ষ থেকে দুইজনকে পঁচিশ হাজার টাকা দেয়া হয়েছে।
অপরদিকে জেলা মহিলা ক্রীড়া সংস্থা, সদর উপজেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠণের পক্ষ থেকে সংবর্ধিতদের ক্রেস্ট দেয়া হয়।

গোপালপুর উপজেলা প্রশাসনের সংবর্ধনা
সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বিজয়ী বাংলাদেশ দলের ফরোয়ার্ড জোড়া গোলদাতা কৃষ্ণা রানী সরকার, কোচ গোলাম রব্বানী ছোটন  ও গোপালপুর উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক গোলাম রায়হান বাপনকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।
গোপালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে, শনিবার বিকাল পাঁচটায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুষ্পমাল্যে দিয়ে সংবর্ধিতদের বরণ করেন টাঙ্গাইল ২ আসনের সংসদ সদস্য ছোট মনির। এরপর কেক কাটা, আলোচনা সভা ও ক্রেষ্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে এমপি ছোট মনিরের পক্ষ থেকে তাদের ৩ জনকে ১লক্ষ ৫০ হাজার টাকা দেওয়া হয়। এসময় তিনি আগামী এক সপ্তাহের মধ্যে কৃষ্ণার বাড়িতে যাবার রাাস্তা ঠিক করার নির্দেশ দেন।
ইউএনও পারভেজ মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, কৃষ্ণার বাবা বাসুদেব সরকার প্রমূখ।

গোপালপুর থানা কর্তৃক সংবর্ধনা প্রদান
গোপালপুর থানা প্রশাসনের আয়োজনে শনিবার সন্ধ্যায় সাফ চ্যাম্পিয়নশীপ জয়ী কোচ গোলাম রব্বানী ছোটন, কৃষ্ণা রানী সরকার ও গোপালপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম রায়হান বাপনকে থানা প্রাঙ্গনে ওসি কার্যালয় ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় ফুল দিয়ে শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মো. সোহেল রানা, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন, থানা তদন্ত কর্মকর্তা মো. মামুন ভূঁইয়া সহ আরো উপস্থিত ছিলেন অন্যান্য পুলিশ সদস্য ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

গোপালপুর প্রেসক্লাব ও অন্যান্য সংগঠনের সংবর্ধনা
শনিবার সন্ধ্যায় গোপালপুর প্রেসক্লাব কার্যালয়ে জাতীয় মহিলা ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন, ষ্ট্রাইকার কৃষ্ণা রানী সরকার ও গোপালপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম রায়হান বাপনকে সংবর্ধনা দেয়া হয় ও সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়।
এসময় প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যরা অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন থেকে তাদেরকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর ২০২২ তারিখে নেপালের কাঠমুন্ডুতে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২২ এ বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল ফাইনালে শক্তিশালী নেপালকে ৩-১ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। তিনটি গোলের মধ্যে টাঙ্গাইলের কৃষ্ণা রানী সরকার দুটি গোল করে। দক্ষিণ এশিয়ার নারীদের শ্রেষ্ঠত্বের লড়াই এই সাফ ফুটবল চ্যাম্পিয়নশীপ আসর।

Facebook Comments
১৯৯ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি