1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

খুলনাকে সহজে হারালো রাজশাহী

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

অভিজ্ঞ এবং তারুণ্যের মিশ্রণে দল সাজিয়ে সুফল পাচ্ছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের তৃতীয় ম্যাচে সাকিব-মাহমুদউল্লাহদের বিপক্ষে ১৬ বল হাতে রেখে ৬ উইকেটের সহজ জয় তুলে নেয় দলটি। ৩৪ বলে সর্বোচ্চ ৫৫ রান করেন অধিনায়ক নাজমুল হোসেন।

১৪৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেন রাজশাহীর অধিনায়ক নাজমুল হোসেন। ৩ ওভারে স্কোরবোর্ডে ২৫ রান যোগ করলেও ব্যক্তিগত ২ রানে সাজঘরে ফেরেন আনিসুল হক। এরপর ক্রিজে নেমে শান্তর সঙ্গে জুটি গড়েন রনি তালুকদার।

দুজন মিলে ৪৫ রান এই জুটিতে যোগ করার পর রিশাদ হোসেনের বলে ব্যক্তিগত ২৬ রানে শামিম পাটুয়ারির হাতে ক্যাচ দিয়ে ফেরেন রনি। তবে আশরাফুলকে সঙ্গে নিয়ে হাফ সেঞ্চুরি তুলে নেন রাজশাহীর অধিনায়ক। ব্যক্তিগত ৫৫ রানে তিনি লেগ বিফরের ফাঁদে পরে ফিরলেও দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন আশরাফুল।

মাঝে ফজলে রাব্বি ১৬ বলে ২৪ রান করে বিদায় নিলেও নুরুল হাসান সোহানকে সঙ্গে নিয়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান আশরাফুল। সাকিবের এক ওভারে দুটি বাউন্ডারিও হাঁকান এই ব্যাটসম্যান। ৬ উইকেটের জয় নিয়ে মাঠে ছাড়ে দলটি।

৩ বাউন্ডারির সাহায্যে আশরাফুল ২২ বলে ২৫ রানে অপরাজিত থাকেন। নুরুল হাসানের ব্যাট থেকে আসে ১১ রান। ৩৪ রান দিয়ে ২ উইকেট নেন রিশাদ হোসেন। এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ। তবে প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও ব্যর্থ ছিল জেমকন খুলনার টপ অর্ডার।

বরিশালের বিপক্ষে ৩৬ রানে ৪ উইকেট হারানো দলটি বৃহস্পতিবার রাজশাহীর বিপক্ষে স্কোরবোর্ডে ৫১ রান তুলতেই হারিয়েছিল ৫ উইকেট। ষষ্ঠ উইকেট জুটিতে ৪৯ রান যোগ করে সাকিব-মাহমুদউল্লাহদের লড়াই করার মতো পুঁজি এনে দেন শামিম পাটুয়ারি এবং আরিফুল হক।

এই দুজন গত ম্যাচেও দলের হয়ে লড়েছিলেন। খুলনার গত ম্যাচের নায়ক আরিফুল এই ম্যাচেও দলের জন্য লড়েছেন শেষ পর্যন্ত। তার অপরাজিত ৪১ রানের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট ১৪৬ রানের পুঁজি পায় মাহমুদউল্লাহ রিয়াদের দল। দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান আসে শামিমের ব্যাট থেকে।

সংক্ষিপ্ত স্কোর:

খুলনা ২০ ওভারে ১৪৬/৬ (আরিফুল ৪১*) (মুকিদুল ২/৪৪)

রাজশাহী ১৭.২ ওভারে ১৪৭/৪ (শান্ত ৫৫) (রিশাদ ২/৩৪)

Facebook Comments
১ view

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি