1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

আশুলিয়ায় ওয়ারেন্টভুক্ত পলাতক ইউপি সদস্য গ্রেপ্তার

রেদোয়ান হাসান, ঢাকা জেলা প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩
সাভার প্রতিনিধি:সাভারের আশুলিয়ায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি আব্দুল হালিম মৃধা (৩৫) নামে স্থানীয় এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এক আইনজীবীর দায়ের করা মারামারির মামলায় আদালতের পরোয়ানার ভিত্তিতে আশুলিয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।
বুধবার (১১ জানুয়ারি ) দুপুরে আসামিকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে আশুলিয়া থানাধীন জামগড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার আব্দুল হালিম মৃধা আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং শিল্পাঞ্চল আশুলিয়ার বিতর্কিত ব্যবসায়ী, অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও কথিত সিআইপি তানভীর আহমেদ রোমান ভূঁইয়ার ঘনিষ্ঠ অনুসারী।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, ২০২১ সালে আইনজীবী ব্যারিস্টার জাহিদুল হক চৌধুরী একটি মামলা দায়ের করেন। সেই মামলায় আদালত গ্রেপ্তারি পরেয়ানা জারি করেন। তবে পলাতক ছিলেন আসামি ইউপি সদস্য হালিম মৃধা। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরের দিন বৃহস্পতিবার দুপুরে আসামিকে আদালতে প্রেরণ করা হয়।
এদিকে বিতর্কিত ইউপি সদস্য হালিম মৃধাকে গ্রেপ্তারের খবরে স্বস্তি প্রকাশ করেছে স্থানীয় এলাকাবাসী। আশুলিয়া থানায় তার বিরুদ্ধে চাঁদাবাজি, মাদক, সাংবাদিকে হত্যা চেষ্টা, মারামারি, জমিদখল, সাধারণ মানুষকে নির্যাতনসহ বেশ কয়েকটি মামলা ও অভিযোগ রয়েছে।
গত বছরের ৮ই জুলাই আশুলিয়ায় গাজিরচট উচ্চ বিদ্যালয়ের মাঠে সংবাদ সংগ্রহকালে জিটিভির সাংবাদিক শেখ শরিফয়ের ওপর মাদকাসক্ত অবস্থায় হামলা করেন এই ইউপি সদস্য। এ ঘটনায় দায়েরকৃত মামলায় আসামি হালিম মৃধাকে অভিযুক্ত করে আদালতে চার্জশীটও দিয়েছে তদন্তকারী সংস্থা।
এছাড়া গত কয়েক মাস আগে পুলিশ কর্তৃক পাশ্ববর্তী পাথালিয়া ইউনিয়ন পরিষদের সদস্য শফিউল আলম সোহাগকে গ্রেপ্তারের খবর প্রকাশের জেরে সাংবাদিকদের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়ে সাংবাদিকদের প্রকাশ্যে হুমকিসহ বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য দেন গ্রেপ্তার সোহাগের ভাই সামিউল আলম শামীম ও এই হালিম মৃধা।
এমন উস্কানিতে সাংবাদিকদের ছবি বিকৃত করে ভয়ংকর অপপ্রচারে লিপ্ত হয় তাদের অনুসারীরা। এ ঘটনার প্রেক্ষিতে সোহেল রানা নামে এক সাংবাদিকের ওপর হামলা করে তাকে হত্যার চেষ্টা চালায় তাদের সন্ত্রাসী বাহিনী।
Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি