1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

আমাদী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন জিয়াউর রহমান জুয়েল 

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৪ মার্চ, ২০২১
(শাহ্ হিরো কয়রা উপজেলা জেলা প্রতিনিধি)খুলনার কয়রা উপজেলার ১নং আমাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার কেন্দ্র বিন্দুতে ছিলেন কয়রা উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জুয়েল।তিনি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন । এ উপ লক্ষ্যে প্রতিদিন ইউনিয়নের তৃণমূলের নেতৃকর্মী ও সাধারণ ভোটারদের মাঝে গণ-সংযোগ করার কারণে পাড়া-মহল্লা, হাট বাজারের চায়ের দোকানে এখন আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছেন। দলীয় মনোনয়ন পেয়েছেন এবং তিনি ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হবেন বলে তিনি শত ভাগ আশাবাদী।
তিনি যুব রাজনীতির মাধ্যমে রাজনীতি শুরু করে বর্তমানে কয়রা উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন । বিগত ২০০২ সা‌লে আমাদী ইউ‌নি‌য়ন শাখার আওয়ামী যুবলী‌গের আহবায়ক এর দা‌য়িত্ব পালন ক‌রেন। ২০১৩ সা‌লে জামাত বি এন পির তান্ডব লিলায় সাম‌নে থে‌কে মোকা‌বেলায় ক‌ঠোর ভূ‌মিকা পালন ক‌রেন। রাজনীতির পরিচয়ের পাশাপাশি তিনি খুলনা-৬ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ জাতীয় সংসদের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য,খুলনা জেলা আওয়ামীলীগের সুযোগ্য সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃআক্তারুজ্জামান বাবু এমপি’র আস্থাভাজন ও বিশ্বস্ত হওয়ায় সরকারের উন্নয়ন মূলক কাজের পাশাপাশি অত্র ইউনিয়নের গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ফলে সাধারণ মানুষের কাছে দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছেন। বিগত ৫বছরের ও অধিক সময় ধরে সাধারণ মানুষের সেবা করার মানসিকতা নিয়ে অত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে তাদের খোজ খরব নিয়েছেন। অসহায় মানুষের মাঝে বাড়িয়ে দিয়েছেন সাহায্য সহযোগিতার হাত। মানুষের আপদে বিপদে পাশে দাঁড়িয়েছেন ।
আমাদী ইউনিয়নের তৃণমূল আওয়ামীলীগের নেতা কর্মীরা জানান আমরা দীর্ঘ দিন ধরে জিয়াউর রহমান জু‌য়ে‌লের মত একজন প্রার্থী খুজে ছিলাম। আওয়ামীলীগের প্রার্থী হয়ে নৌকা প্রতীক নিয়ে মাঠে আসলে আমাদী ইউনিয়নে নৌকার বিজয় শতভাগ সম্ভাবনা রয়েছে আর সেটাই পেলেন । জিয়াউর রহমান জু‌য়েল জাতীয় সংসদ নির্বাচন এবং বিগত অনুষ্ঠিত উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের নির্দেশ মেনে, নৌকার পক্ষে সক্রিয় ভাবে কাজ করছেন। তিনি আরও বলেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিছেন আমি ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে আমাদী ইউনিয়নে নৌকার বিজয় আনতে পারব বলে শতভাগ আশা বাদি। আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং আমাদী ইউনিয়নে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়েছি । করোনাকালীন সময়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে নিভূত পল্লী গ্রামে করোনার ভয়াবহতা প্রতিরোধে সচেনতামূলক প্রচার, ও ব্লেসিং পাউডার, সাবান, মাস্ক নিয়ে ছুটে বেড়িয়েছেন দিনকে রাত। পৌছে দিয়েছেন অনাহারী মানুষের বাড়ী বাড়ী খাদ্য সহায়তা। তিনি বলেন, এই ইউনিয়নের সাধারণ মানুষ তাদের কাঙ্খিত সেবা ও উন্নয়ন থেকে বঞ্চিত। আমি ঐ সকল সাধারণ মানুষের কল্যাণে কাজ করতে চাই। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার গ্রামকে শহরে পরিণত করার পরিকল্পনা গ্রহণ করেছেন। সেই লক্ষ্যে গ্রাম পর্যায়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। সেই দিক থেকে আমাদী ইউনিয়ন অনেক পিছিয়ে আ‌ছে নির্বাচিত হলে এই ইউনিয়নের অ-উন্নত হাট-বাজার, রাস্তা-ঘাট, কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান সহ ব্যাপক উন্নয়ন করবেন বলে তিনি জানান।
Facebook Comments
২৯ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি