1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৩০ অপরাহ্ন
শিরোনামঃ

সোনাইমুড়ীতে সন্ত্রাসী হামলা দোকানঘর ভাংচুর আহত ৩

মোঃ বেল্লাল হোসেন নাঈম চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ
  • আপডেট : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

নোয়াখালীর সোনাইমুড়ীতে পূর্বশত্রুতা জের ধরে সন্ত্রাসী হামলা, দোকানঘর ভাংচুর ও লুটপাট করা হয়। ঘটনাটি ঘটে উপজেলার নাওতোলা গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে। এ সময় দুই সহোদর সহ ৩ জন আহত হয়েছে।

আহতরা হলেন: আবু সাইদ (৪৩) তার সহোদর আবুল হাসান (৩৮) চাচাতো ভাই জানে আলম মানিক (৩৮)।এদের মধ্যে আবু সাইদের অবস্থা আশঙ্কাজনক।
জানা যায়, সোনাইমুড়ী পৌরসভার নাওতোলা গ্রামের গণি মুন্সি বাড়ীর আব্দুল খালেকের সাথে একই বাড়ীর মৃত আব্দুল হাকিমের ছেলে সামসুদ্দিন ওরফে মশা মিয়া (৭০) ও তার সহোদর সাহাব উদ্দিন(৬৫) এর সাথে জায়গাজমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।
এরই জের ধরে ঘটনার দিন পূর্ব-পরিকল্পিত ভাবে সামসুদ্দিন ও তার সহোদর সাহাব উদ্দিনের নেতৃত্বে মোতাহের ইসলাম রাজন(৩৫), ফখরুল ইসলাম সুজন (৩০), নাদিম হোসেন(২৩), আরমান হোসেন সাকের(২৬), তারেক(২৭), সজিব(৩১) সহ ১০/১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ তাদের ব্যাবসা প্রতিষ্ঠান ও সম্পত্তির দখলে নেওয়ার চেষ্টা করে বাধা দিলে আব্দুল খালেকের ছেলে আবু সাইদ ও আবুল হাসানকে দেশীয় অস্রশস্রে সজ্জিত হয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মাথায় কুপিয়ে আহত করে তাদের চিৎকারে চাচাতো ভাই জানে আলম মানিক(৩৮) এগিয়ে এলে তার উপরও সন্ত্রাসীরা হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা দোকানপাট ভাংচুর ও লুটপাট করে।
স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাদেরকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।
এলাকাবাসী জানায়, আবু সাইদ ও আবুল হাসান বাইপাস সংলগ্ন খালেক এন্টারপ্রাইজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান দিয়ে ব্যাবসা চালিয়ে আসছিলো। এদিকে একই বাড়ীর সামসুদ্দিন ওরফে মশা মিয়া ও সাহাব উদ্দিন উক্ত সম্পত্তি তাদের দাবী করে আসছে। এ সম্পত্তি নিয়ে নোয়াখালী আদালতে মামলা চলমান রয়েছে। এ রিপোর্ট লেখার সময় মামলার প্রস্তুতি চলছে।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানায় এ বিষয়ে ঘটনানাস্থলে তৎক্ষণাৎ পুলিশ পাঠিয়েছি। মামলা হলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

০১৮১৯৬৮৬২৩৩
১৩/১১/২০২০

Facebook Comments
৭ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২২ দৈনিক শিরোমনি