1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালপুরে সন্তানকে মেরে বিষপানে বাবা-মায়ের আত্মহত্যার চেষ্টা  দক্ষিণ আইচায় স্বেচ্ছাসেবী সংগঠন ঊষার আলো নতুন কমিটি গঠন  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত-কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল অভিযোগের মধ্যেই শেষ হলো কালকিনি উপজেলা নির্বাচন খুলনা বিভাগীয় শ্রম পরিচালকের হুগলি বিস্কুট কোম্পানি পরিদর্শন গোপালপুরে নির্যাতনে স্ত্রী মৃত্যু, স্বামী আটক হত্যা মামলায় জয়পুরহাটে ৩ জনের যাবজ্জীবন গোয়ালন্দে সাংবাদিকদের সাথে মোস্তফা মুন্সী’র মতবিনিময় সভা জটিলতা কাটিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান নির্বাচিত জামী কমরেড রনোর মৃত্যুতে ৫ দলীয় বাম জোটের শোক প্রকাশ

ফুলবাড়ীর চুরি মাইক্রো জয়পুরহাটে উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৮ আগস্ট, ২০২১
নিরেন দাস, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ী থেকে চুরি হওয়া একটি মাইক্রোবাস জয়পুরহাটের ক্ষেতলালে উদ্ধারসহ পলাশ (১৪) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

আটককৃত, কিশোর পলাশ দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার শাহাবাজপুর শিয়ালীডাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে।
ফুলবাড়ি থানা সূত্রে জানা যায়, মাইক্রোবাসটির মালিক ফুলবাড়ী পৌর এলাকার কফিল উদ্দিনের ছেলে মোখলেছার রহমান নবাব। তার তিনটি মাইক্রোবাস প্রতিবেশী দীলিপ এর গ্যারেজে পাকিং করে রাখেন। এর মধ্যে টয়োটা ঢাকা মেট্রো-ছ-১১-২৪৭৬ নম্বর মাইক্রোবাসটির নিয়মিত চালক ওই এলাকার সুমন। চালক সুমনের সহযোগী (হেলপার) ছিলেন কিশোর পলাশ। মাইক্রোবাসটি শনিবার ৭ আগস্ট সকাল ৭ টায় চুরি হওয়ার খবর পেয়ে ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী করেন গাড়ির মালিক।
পরে ক্ষেতলাল থানা থেকে খবর পায় মাইক্রোবাসটিসহ পলাশ নামের এক চালককে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।
থানা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে,
কিশোর পলাশ স্বীকার করে যে সে গ্যারেজ থেকে গাড়ীর তালা ভেঙ্গে মাইক্রোবাসটি চুরি করে এবং ওই মাইক্রোবাসে জয়পুরহাট থেকে বগুড়ার দুঁপচাচিয়ার উদ্দেশ্যে একজন যাত্রী নিয়ে যাওয়ার সময় আনুমানিক দুপুর ১২ টায় ক্ষেতলাল উপজেলার ইটাখোলা বাজারে পৌঁছলে ওই চালকের গতিবেগ দেখে তার প্রতি সন্দেহ হয় যাত্রীর।
এসময় মাইক্রোবাসটি থামিয়ে স্থানীয়দের বিষয়টি জানান মাইক্রোবাসের ওই যাত্রী। তখন স্থানীয়রা মাইক্রোবাসটি আটকে রেখে চালক কিশোরী পলাশকে গাড়ীর বিষয়ে জানতে চাইলে সে গাড়ীর কাগজপত্র,ড্রাইভিং লাইসেন্সসহ কিছুই না দেখাতে পাড়লে। তার প্রতি সন্দেহে হলে স্থানীরা থানায় খবর দিলে। খবর পেয়ে পুলিশ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে চুরি হওয়া মাইক্রোবাসটিসহ চালক কিশোর পলাশকে আটক করে থানায় নেয়া হয়।
ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল বলেন,চুরি হওয়া মাইক্রোবাসটি উদ্ধার করাসহ পলাশ নামে এক চোর চালককে আটক করা হয়েছে,মাইক্রোবাসটির মালিকের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তিনি এলে এবিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
Facebook Comments
৬ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি