তাহসানের সঙ্গে বিয়ের গুজব যা বললেন শাওন

সম্প্রতি নববধূর সাজে দেখা গেছে প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওনকে।

যদিও গুজব যেন না রটে সেই উদ্দেশে শাওন জানিয়েছিলেন, বাস্তবে নয়; একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। আর নববধূর সেই সজ্জার ছবিগুলোই পোস্ট করা হয় জাহিদ খান ম্যাকওভারের ফেসবুক পেজে।

এর পরও সামাজিক যোগাযোগমাধ্যমে যে কথাটি ছড়ানো হচ্ছে, তা হলো– জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা রহমান খানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন শাওন।

এ নিয়ে কিছু্ ইউটিউব ভিডিও তৈরি করে ছড়ানো হয়েছে নেটদুনিয়ায়। আর অনেকেই না বুঝে গোগ্রাসে গিলছেন তা।

কেননা সম্প্রতি তাহসানের সাবেক স্ত্রী মিথিলা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন। যে খবরে এখনও মেতে আছেন শোবিজপ্রেমীরা।

আর সেই সুযোগটি কাজে লাগিয়ে এসব তাহসানকে ঘিরে শাওনের এমন মুখরোচক গল্প ছড়ানো হচ্ছে।

ইতিমধ্যে সেসব ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। আর এতে মহাবিরক্ত হয়ে এসব ভিডিও মেকারকে ‘ছাগল’ সম্বোধন করে একহাত নিয়েছেন শাওন।

শনিবার রাতে এমনই একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করে অনুভূতিতে শাওন লিখলেন– ‘ছাগলদের হাতে ইউটিউব’।

এ ছাড়া তিনি ওসব গুজব রটানোকারীর উদ্দেশে স্ট্যাটাস দিয়েছেন।

মেহের আফরোজ শাওন ফেসবুকে লিখেছেন– ‘গতকাল থেকে মনটা খুব খারাপ ছিল। একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্টের হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দুদিন কিছু না খেলেও চলবে।’

তিনি আরও লিখেছেন– ‘ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুপাশে দুজনের ছবি, মধ্যখানে লাল হৃৎপিণ্ড আর পেছনে হাতের ওপরে হাত, কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি।’

প্রসঙ্গত ২০০৫ সালে বাংলাসাহিত্যের উজ্জ্বল নক্ষত্র প্রয়াত হুমায়ূন আহমেদকে বিয়ে করেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। নিশাদ হুমায়ূন ও নিনিত হুমায়ূন নামে শাওন-হুমায়ূন দম্পতির দুই ছেলে রয়েছে। হুমায়ূন আহমেদের মৃত্যুর পর আর কোনো সম্পর্কে জড়াননি শাওন। দুই ছেলেকে নিয়েই তার বর্তমান জীবন কেটে যাচ্ছে।

এদিকে ২০০৬ সালের ৩ আগস্ট মিথিলার সঙ্গে বন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খান। টানা ১১ বছর সংসারের হঠাৎই সেখানে ভাঙন ধরে। ২০১৭ সালের ২০ জুলাই তাদের বিচ্ছেদ ঘটে। এ জুটির ঘরে আইরা তাহরিম খান নামে এক সন্তান রয়েছে। সম্প্রতি কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে ফের সংসারি হয়েছেন মিথিলা। এদিকে গান ও কাজ নিয়েই বেঁচে থাকতে চান বলে জানিয়েছেন তাহসান।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশক : সাহিদুর রহমান, অফিস : ৪৫, তোপখানা রোড (নীচতলা)পল্টন মোড়, ট্রপিকানা টাওয়ার, ঢাকা-১০০০।
অফিস সেল ফোন : ০১৯১১-৭৩৫৫৩৩। ই-মেইল : shiromonimedia@gmail.com,ওয়েব : www.shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.