1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

এগিয়ে থেকেও পয়েন্ট খোয়ালো বার্সা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ নভেম্বর, ২০২১

লা লিগায় অ্যাওয়ে ম্যাচে শনিবার (৬ নভেম্বর) সেল্টা ভিগোর মুখোমুখি হয় এফসি বার্সেলোনা। লিগের ১৩তম রাউন্ডের এ ম্যাচে শুরু থেকেই আক্রমণে থাকে বার্সেলোনা। যার ফলে প্রথম অর্ধেই ৩-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় দলটি। তবে দ্বিতীয়ার্ধে ফিরেই বার্সার জালে একে একে ৩টি গোলই পরিশোধ করে সেল্টা। যাতে শেষ পর্যন্ত পয়েন্ট খুইয়েই ফিরতে হয় কাতালানদের।

সেল্টার মাঠ বেলাইডোসে এদিন ম্যাচের মাত্র পঞ্চম মিনিটেই দলের স্কোর শিটে নাম লেখান আনসু ফাতি। জোর্দি আলবার সহায়তায় গোলটি আদায় করেন বার্সার এই তরুণ ফরোয়ার্ড। ১৩ মিনিট পর গঞ্জালেজের অ্যাসিস্টে ব্যবধানে বাড়ান দলপতি সার্জিও বুসকেটস।

এরপর আবারো দৃশ্যপটে আবির্ভূত হন লেফট উইঙ্গার জোর্দি আলবা। বাঁ-দিক থেকে তাঁর দেয়া ক্রসে পা ঠেকিয়ে ৩৪তম মিনিটে স্কোরশিট ৩-০ করেন আরেক স্ট্রাইকার মেমফিস ডিপেও। শেষ পর্যন্ত এই ব্যবধানেই বিরতিতে যায় কাতালানরা।

বিরতি ভেঙে ফিরেই প্রতি আক্রমণে জবাব দিতে থাকে স্বাগতিকরা। যার ফলস্বরূপ ৫২ ও ৭৪ মিনিটেই দুটি গোল পরিশোধ করে দেয় সেল্টা। পরের ২১ মিনিটেও খেলা নিজেদের পক্ষেই ধরে রাখে বার্সা। তবে যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটেই সেল্টার হয়ে নিজের জোড়া গোল পূরণ করে বার্সাকে জয় বঞ্চিত করেন স্ট্রাইকার লাগো আস্পাস। এছাড়া অপর গোলটি করেন মিড ফিল্ডার নলিতো।

আর এই ড্র নিয়ে চলতি লা লিগা মৌসুমে যাচ্ছেতাইভাবে কাটানো বার্সেলোনা ১২ ম্যাচ শেষে ১৭ পয়েন্ট নিয়ে পড়ে আছে টেবিলের নয়ে। জয় পেয়েছে মাত্র চারটিতে। শেষ চার ম্যাচে বার্সার পয়েন্ট অর্জন মাত্র ২। অন্যদিকে, ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের ১৪ নম্বরে সেল্টা।

১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে রিয়েল সোসিয়েদাদ। ১১ ম্যাচে সমান ২৪ পয়েন্ট নিয়ে দুই ও তিনে যথাক্রমে রিয়েল মাদ্রিদ ও সেভিলা। আর সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে চারে মাদ্রিদের আরেক ক্লাব অ্যাতলেটিকো।

Facebook Comments
৪ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি