Home জেলার খবর ত্রিশাল পৌরসভার ড্রেইন নির্মাণের উদ্বোধন 

ত্রিশাল পৌরসভার ড্রেইন নির্মাণের উদ্বোধন 

45
5
SHARE
এস.এম.জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় ৬১ লক্ষ টাকা ব্যয়ে আর সি সি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার ৫ জুলাই বিকালে পৌরসভার ৫ নং ওয়ার্ডে আবাসিক এলাকায় গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন প্রকল্পের আওতায় একষট্টি লাখ টাকা ব‍্যায়ে জলাবদ্ধতা নিরসনের লক্ষে ড্রেন নির্মাণ কাজের উদ্ভোধন করেন ত্রিশাল পৌরসভার উন্নয়নের দুই দুইবারের নির্বাচিত সফল মেয়র আলহাজ্ব এ বি এম আনিসুজ্জামান। জনবহুল এলাকায় দীর্ঘদিনের প্রত্যাশিত এ কাজের উদ্বোধনে জনমনে স্বস্তি ফিরে এসেছে। এলাকার সর্ব সাধারণের উপস্থিতিতে উদ্বোধন শেষে মোনাজাত করা হয়।
মেয়র এবিএম আনিসুজ্জামান বলেন,পৌর অঞ্চলে রাস্তাঘাট ব্রীজ কালর্ভাড,শিক্ষা, স্বাস্থ্য ক্ষাতে যে উন্নয়ন হচ্ছে সাধারন মানুষজন অতি সহজে তাদের প্রয়োজনীয় কাজ গুলো পৌর শহরে এসে শেষ করে নিজ বাড়িতে ফিরতে পারছেন কোন প্রকার দুর্ভোগ ছাড়াই। তিনি বলেন,আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার কাজ হচ্ছে পৌর শহরের সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুষমও উন্নয়ন সাধিত করা। তিনি আরো বলেন,দেহে যত সময় প্রাণ থাকবে তিনি  মানুষের পাশে আছেন এবং আজীবন পাশে থেকে সেবা করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদি হাসান নাসিম,সহকারী প্রোকৌশলি রবিউল ইসলাম, সাংবাদিক আ ন ম ফারুক, উপজেলা  শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন প্রমুখ।

5 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here