Home জেলার খবর দেবীগঞ্জে যুবকের ওপর অতর্কিত হামলা

দেবীগঞ্জে যুবকের ওপর অতর্কিত হামলা

28
0
SHARE

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে রাতে এক যুবকের উপর হামলা চালিয়েছে অজ্ঞাত ব্যক্তি।সোমবার উপজেলার দেবিগঞ্জ কলেজ এবং মিনি স্টেডিয়াম এর উত্তর-পশ্চিম কোণে আনুমানিক রাত পৌনে আটটায় এই হামলা চালানো হয়।হামলার শিকার ব্যক্তি দেবিগঞ্জ পৌরসদরের কলেজ পাড়া এলাকার মৃত চান মিয়ার ছেলে মোহাম্মদ আনোয়ার (৪০)।

আনোয়ারের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, আজ (সোমবার) রাত আনুমানিক পৌনে আটটায় আনোয়ার বাজার থেকে বাসায় ফিরছিলেন। এই সময় আনোয়ার স্টেডিয়ামের উত্তর-পশ্চিম কোণে আসা মাত্রই অজ্ঞাত কেউ পিছন দিক থেকে ধারালো অস্ত্র দিয়ে আনোয়ারের মাথায় দুইটি কোপ দেয়।

প্রথম কোপটি আনোয়ারের মাফলারে লাগলেও দ্বিতীয় কোপটি তার মাথার পেছন পাশে আঘাত করে। আনোয়ারের চিৎকারে আশপাশের মানুষ আসা শুরু করলে হামলাকারী পালিয়ে যান। স্থানীয়রা আনোয়ারকে উদ্ধার করে দেবীগন্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এনায়েতুর রহমান জানান, আনোয়ারের মাথার পেছন দিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। মাথায় চারটি সেলাই দেয়া হয়েছে। তবে রোগীর অবস্থা এখন স্থিতিশীল রয়েছে।

দেবিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) হাফিজ হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন অন্ধকার থাকায় আনোয়ার তার ওপর হামলাকারীদের চিনতে পারেনি। এই ঘটনায় একটি সাধারণ ডায়েরি করা হবে বলে নিশ্চিত করেন এসআই হাফিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here