Home জেলার খবর বানী অর্চনা সংঘ সভাপতি প্রসেনজিৎ সম্পাদক সৌরভ

বানী অর্চনা সংঘ সভাপতি প্রসেনজিৎ সম্পাদক সৌরভ

28
0
SHARE

মেহেদীজ্জামান, গবি প্রতিনিধি : সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) সনাতন ধর্মাবলম্বীদের সংগঠন ‘বানী অর্চনা সংঘ-২০২০’ কমিটি গঠন করা হয়েছে। এতে প্রসেনজিৎ পাল কে সভাপতি এবং আশীস কুমার (সৌরভ) কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারী) বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে বানী অর্চনা সংঘের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এসময় তমাল ব্যানার্জি, অনুপম রায়, প্লাবন চৌধুরী, মিঠুন শর্মা, তন্ময় নাথ, জেনিথ সরকার, উত্তম কুমার কে আজীবন উপদেষ্টা করা হয়েছে।

অন্য সদস্যরা হলেন – সহ-সভাপতি-১অরজয়িতা, সহ-সভাপতি-২ জগৎবন্ধু রায়, সহ-সভাপতি -৩ মৃণাল দেব নাথ, যুগ্ন সাধারণ সম্পাদক-১ কৌশিক রায়, যুগ্ন সাধারণ সম্পাদক-২চন্দন রায়, যুগ্ন সাধারণ সম্পাদক-৩ সজীব চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক দিপু পাল, সহ- সাংগঠনিক সম্পাদক-১ শীমুল সরকার, সহ সাংগঠনিক সম্পাদক-২ সুস্মিতা বিশ্বাস, কোষাধক্য সৌরভ রায়, সহ-কোষাধ্যক্ষ অনিক দাশ, সাংস্কৃতিক সম্পাদক রিপন পাল, আপ্যায়ন সম্পাদক দেবজিৎ পাল, সাজ সজ্জা বিষয়ক সম্পাদক আশীষ।

উল্লেখ্য, বিগত বছরের ৩০ জানুয়ারি গণ বিশ্ববিদ্যালয়ে সনাতন ধর্মাবলম্বীদের জন্য প্রথম সংগঠন হিসেবে বাণী অর্চনা সংঘ যাত্রা শুরু করে। সংগঠনটি প্রতিবছর বিদ্যার দেবী সরস্বতী পূজার আয়োজন এবং একইসাথে গরীব, মেধাবী ছাত্র-ছাত্রীদের পাশে থেকে সর্বদা সহযোগিতা করা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here