1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

ধামাইরহাটে উপকারভোগীদের মাঝে চেক বিতরণ

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৭ জুন, ২০২৩
রাশেদুজ্জামান, নওগাঁ প্রতিনিধি :সামাজিক বন বিভাগের আয়োজনে, শনিবার ১৭ জুন ইং ১২ টায় রাজশাহী এর আওতাধীন সামাজিক বন বিভাগ রাজশাহী এর আয়োজিত  “ধামইরহাট উপজেলার আলতাদীঘি পুনঃখনন, খনন কৃত মাটি by Dump Truck, [Grass Turfing কাজ উদ্ভোধন এবং দ্বিতল ডরমিটরি ভবন স্যুভেনির শপ এবং আর সি সি অবজারভেশন টাওয়ার এর ভিক্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপজেলার আলতাদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্তরে সামাজিক বনায়নের উপকারভোগীদের মাঝে চেক বিতরণ করেন,পত্নীতলা উপজেলার পাইকবান্দা গ্রামের তহমিনা বেগম (৬০) কে৭,৪৬৪১৩ ও একই উপজেলার লক্ষিপুর গ্রামের উমা ওরাও (৫৫) কে ৪,১০৬২৫ টাকার চেক প্রদান করেন মন্ত্রী মো. শাহাব উদ্দিন।
অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলতাদীঘির জাতীয় উদ্যানে চলমান বিভিন্ন উন্নয়ন মুলক কাজের শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথি বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শহিদুজ্জামান সরকার এমপি,নওগাঁ -২ পত্নীতলা ধামইরহাট,
আরও উপস্থিত ছিলেন ছলিম উদ্দিন তরফদার এমপি, নওগাঁ -৩ মহাদেবপুর বদলগাছি, অন্যান্যদের মধ্যে আমীর হোসাইন চৌধুরি,প্রধান বন সংরক্ষক, বন অধিদপ্তর,ঢাকা,মোহাম্মদ আমিনুল ইসলাম, বন সংরক্ষক,সামাজিক বন অঞ্চল বগুড়া, আহসানুজ্জামান,পিপি এম,অতিরিক্ত পুলিশ সুপার নওগাঁ, অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন, মিল্টন চন্দ্র রায়,অতিরিক্ত জেলা প্রশাসক,
চেক বিতরণের আগে কিছু গাছ রোপন করতে দেখা যায় যেমন হরিতকি (Terminalia chebula)  প্রোপালা কাজান গাছ আমীর হোসাইন চৌধুৰী  প্রধান বন সংরক্ষক বন অধিদপ্তর এর পক্ষ থেকে, জগডুমুর (Ficus racemosa) রোপন করেন। ছমিউদ্দিন তরফদার এম পি  নওগাঁ-৩, মহুয়া (Madhuca latifola)  | রোপন করেন: শহিদুজ্জামান সরকার এমপি নওগাঁ -২  সভাপতি, আইন, বিচার ও সংদীয় স্থায়ী কমিটি,প্রজাতি ছাতিয়ান ( Alstonia scholaris) রোপণ করেন:শাহাব উদ্দিন  মন্ত্রী  পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়,
অনুষ্ঠানে বক্তারা বলেন, এই অঞ্চলে টুরিস্টের চাহিদা অনেক আগে থেকেই আছে, এই ওয়াচ টাওয়ার ও প্রকল্প গুলো বাস্তবায়নের হলে অসংখ্য টুরিস্টের ভির জমে উঠবে,পাখিদের স্থায়ী ভাবে বসবাস করবে,ছোটমাছ পাখিরা খেয়ে বেচে থাকবে দর্শনার্থীরা আনন্দ উপভোগ করবে।
Facebook Comments
২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি