1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

৭২ ঘন্টার অবরোধ কর্মসূচী ঘোষনা করল ৫ দলীয় বামজোট

শিরোমণি ডেস্ক রিপোর্ট
  • আপডেট : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

শিরোমণি ডেস্ক রিপোর্ট:৭২ ঘন্টার অবরোধ কর্মসূচী ঘোষনা করলেন -৫ দলীয় বাম জোট।আজ ৩০ অক্টোবর সোমবার বিকাল ৫ টায়, ৫ দলীয় বাম জোটের কেন্দ্রীয় কার্যালয় ১৪ পুরানা পল্টন দারুসসালাম ভবন এর ৯ম তলায় সংবাদ সম্মেলনে ৩১ অক্টোবর সকাল থেকে ২ নভেম্বর সন্ধ্যা পর্যন্ত সারাদেশব্যাপী সর্বাত্বক অবরোধ এর কর্মসূচী ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাট করেন জোটের সমন্বয়ক কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) র সভাপতি কমরেড ডাঃ এম এ সামাদ।

তিনি বলেন বিরোধী দলের সমাবেশে হামলা দেশব্যাপী গ্রেফতার মামলা দিয়ে দেশে এক অরাজক পরিস্থিতি সৃষ্টি করেছে ফ্যাসিবাদ সরকার ২০১৪ ও ২০১৮ সালে ভোট ডাকাতী করে জোর জবরদস্তি করে ক্ষমতা দখল করে রেখেছে আবারও সামনে ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচন একতরফা ভোট ডাকাতি করে ক্ষমতা দখলে রাখতে চায়। দেশের ১৬ কোটি জনগনের মৌলিক অধিকার ভোটের অধিকার হরন করে রেখেছে। লুটপাট দুর্ণীতি অর্থ পাচার করে দেশকে ধংশ করে দিয়েছে। দেশের সকল রাজনৈতিক দল ও ১৬ কৌটি জনগন তত্ত্বাবধায় সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন চায় এই সরকারের পদত্যাগ চায়।
তিনি আরও বলেন মির্জা ফকরুল সহ বিরোধীদলের গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দিতে হবে । আমরা এই সরকারের পদত্যাগ দলনিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে ৩১ অক্টোবর সোমবার সকাল ৬ টা থেকে ২ নভেম্বর সন্ধা ৬ পর্যন্ত সারাদেশে সর্বাত্বক অবরোধের কর্মসূচী ঘোষণা করছি এবং প্রিয় দেশবাসীকে এই কর্মসূচী সফল করতে রাজপথে নামার জন্য আহ্বান জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে আর ও উপস্থিত ছিলেন বাংলাদেশের সোশ্যালিস্ট পার্টির সভাপতি কমরেড শাহীন আহমেদ , বাংলাদেশের সাম্যবাদী দল (মার্কসবাদী)র সভাপতি কমরেড আলমগীর হোসেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি( মাওবাদী),সভাপতি কমরেড মোস্তফা আল খালিদ বিন মাহমুদ,বাংলাদেশের সমতা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড সামছুল হক সরকার ।

Facebook Comments
১ view

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি