1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

৫ দলীয় বামজোটের ৪৮ ঘণ্টা সর্বাত্বক অবরোধের কর্মসূচী ঘোষনা

শিরোমণি ডেস্ক রিপোর্ট
  • আপডেট : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

শিরোমণি ডেস্ক রিপোর্ট: ৫ দলীয় বাম জোট ৮ ও ৯ নভেম্বর সারাদেশে ৪৮ ঘন্টার সর্বাত্বক অবরোধের কর্মসূচী ঘোষনা করলো । আজ ৭ নভেম্বর মংগলবার রাত ৯ টায় সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আাগাম ৮ ও ৯ নভেম্বর বুধবার ও বৃহস্পতিবার সারাদেশব্যাপী ৪৮ ঘন্টার সর্বাত্বক অবরোধের ডাক দিলেন ৫ দলীয় বাম জোট।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন সরকার Rab পুলিশ বিজিবি গুন্ডা বাহীনী দিয়ে দেশে যুদ্বাবস্হার সৃষ্টি করেছে বিরোধী দলের সমাবেশে হামলা দেশব্যাপী গ্রেফতার মিথ্যা মামলা দিয়ে দেশে এক অরাজক পরিস্থিতি সৃষ্টি করেছে ফ্যাসিবাদ সরকার ২০১৪ ও ২০১৮ সালে ভোট ডাকাতী করে জোর জবরদস্তি করে ক্ষমতা দখল করে রেখেছে আবারও সামনে ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচন একতরফা ভোট ডাকাতি করে ক্ষমতা দখলে রাখতে চায়। দেশের ১৬ কোটি জনগনের মৌলিক অধিকার ভোটের অধিকার হরন করে রেখেছে। লুটপাট দুর্ণীতি অর্থ পাচার করে দেশকে ধংশ করে দিয়েছে। দেশের সকল রাজনৈতিক দল ও ১৬ কৌটি জনগন তত্ত্বাবধায় সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন চায় এই সরকারের পদত্যাগ চায়। নেতৃবৃন্দ বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহান জাতীয় সংসদে দাড়িয়ে বিরোধী দলের নেতাকর্মীদের জানোয়ার বলে আখ্যায়িত করেছেন ঠিক ইয়াহিয়া টিক্কা খানরা বাংগালীদের সাথে যেমন আচরণ করতো শেখ হাসিনাও ঠিক একই রকম আচরণ করছে বিরোধী দলের সাথে গুম খুন হামলা মামলা
গ্রেফতার করে দেশে ভয়ংকর পরিস্থিতির সৃষ্টি করেছে দেশের ১৬ কোটি মানুষ আজ আতংকিত। শেখ হাসিনা হিটলারের মতই আচরণ করছে জনগণের সাথে
নেতৃবৃন্দ আরও বলেন মির্জা ফকরুল সহ বিরোধীদলের গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দিতে হবে । আমরা এই সরকারের পদত্যাগ দলনিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে আমরা আগামী ৮ ও ৯ অক্টোবর ৪৮ ঘন্টা সারাদেশে সর্বাত্বক অবরোধের কর্মসূচী ঘোষণা করছি ৫ দলীয় বাম জোটের সারাদেশের নেতাকর্মী এবং প্রিয় দেশবাসীকে এই কর্মসূচী সফল করতে রাজপথে নামার জন্য আহ্বান জানাচ্ছি।
বিবৃতিতে স্বাক্ষর করের ৫ দলীয় বাম জোটের সমন্বয়ক ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)র সাধারণ সম্পাদক কমরেড এম এ সামাদ বাংলাদেশের সোশ্যালিস্ট পার্টির সভাপতি কমরেড শাহীন আহমেদ , বাংলাদেশের সাম্যবাদী দল (মার্কসবাদী)র সভাপতি কমরেড বিধান দাস বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি( মাওবাদী),সভাপতি কমরেড আলমগীর হোসেন বাংলাদেশের সমতা পার্টির সভাপতি কমরেড রমজান আলী।

Facebook Comments
১ view

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি