1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

স্কুল ছাত্রীকে এসিড নিক্ষেপের হুমকি, বখাটে আটক

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২ এপ্রিল, ২০২২
চরফ্যাশন প্রতিনিধি: চরফ্যাসন উপজেলায় এক স্কুল ছাত্রীকে এসিড নিক্ষেপের হুমকির অভিযোগে কলেজ পড়ুয়া এক যুবককে আটক করেছে শশীভূষণ থানা পুলিশ। বৃহস্পতিবার (৩১মার্চ) শশীভূষণ থানার উত্তর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের পাশে এই ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক উত্তর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষক বলেন, আমাদের স্কুলের ৮ম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীকে বহিরাগত বখাটে শাহিন নামে এক যুবক এসিড নিক্ষেপের হুমকি দেয়, এতে ওই ছাত্রী তাৎক্ষণিক আমাদেরকে জানালে আমরা শশীভূষণ থানা পুলিশকে অবগত করলে থানা পুলিশ এসে বখাটে শাহিনকে আটক করে নিয়ে যায়, আমরা বখাটে শাহিনের দৃস্টান্ত মূলক শাস্তির দাবি করছি। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বখাটে শাহিন শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মালেক’র পুত্র। সে শশীভূষণ রহিমা কলেজের প্রথম বর্ষের ছাত্র। আরও জানা গেছে, শাহিন দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের প্রতিবেশীর মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে প্রেম প্রস্তাব দিয়ে আসছে।
স্কুলে যাতায়াতের পথে নানা ভাবে উত্যক্ত করাসহ পথরোধ করে থাকে। বৃহস্পতিবার সকালে স্কুল ছাত্রীকে এসিড নিক্ষেপের হুমকি প্রধান করলে আমরা শশীভূষণ থানা পুলিশকে অবগত করলে শশীভূষণ থানার এস আই সোলাইমান বিকেলে ওই বখাটে শাহিনকে স্কুল সংলগ্ন থেকে আটক করে।
এ বিষয়ে ভুক্তভোগী ছাত্রী বলেন, আমি স্কুলে যাওয়া আসার পথে মো. শাহিন, মো. মামুন, মো. রাসেল, শামিম সহ ওরা বিভিন্ন সময় ইভটিজিং করে। বৃহস্পতিবার সকালে বখাটে শাহিন আমাকে স্কুলে যাওয়া সময় পথরোধ করে বিয়ে করার জন্য প্রস্তাব দেয়, আমি রাজি না হলে স্কুলের পাশে আমার মূখে এসিড মেরে খারাপ মেয়ে আখ্যা দিয়ে সমাজচ্যুত করে এলাকা ছাড়া করা হবে বলে হুমকি প্রধান করে। এবিষয়ে আমি স্কুলের স্যারদেরকে অবগত করি। স্যাররা থানায় অবগত করলেই ওইদিন বিকেলেই বখাটে শাহিনকে শশীভূষণ পুলিশ আটক করে। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী ঘটনার সততা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Facebook Comments
৮ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি