1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

সরিষাবাড়ীতে আ’লীগের দুই গ্রুপের সংর্ঘষে আহত ২৫

মো. শাহ্ জামাল
  • আপডেট : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

জামালপুর প্রতিনিধি \ জামালপুরের সরিষাবাড়ীতে আ’লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, হামলা ও সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ২৫জন আহত হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে উপজেলার ভাটারা ইউনিয়নের পারপাড়া গ্রামের সরিষাবাড়ী-ভাটারা-জামালপুর প্রধান সড়কে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্রে জানা গেছে, ভাটারা স্কুল অ্যান্ড কলেজের সভা কক্ষে ভাটারা ইউনিয়ন আ’লীগের সম্মেলনে বিভিন্ন স্থান থেকে দলীয় মিছিল আসতে থাকে। ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল গ্রুপের রমজান আলী ও বুলবুল মিয়ার নেতৃত্বে একটি মিছিল সভার দিকে যাচ্ছিল। একই সময় ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদের সমর্থকরাও মিছিল নিয়ে সভাস্থলে যাচ্ছিল। মিছিল দু’টি পাশাপাশি অতিক্রম করার সময় হঠাৎ দু’গ্রুপের কথা কাটাকাটির একপর্যায়ে উভয় গ্রুপ লাঠিসোটা, দেশীয় অস্ত্র নিয়ে পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে হাফিজুর, আফজাল, হাফেজ, রতন, জহুরুল, শফিকুল, মজিবর, কেসমত, মন্টিু, বাবুল, জাকের, ঈসমাইল, নজরুল, সুলতান, সুজা মিয়া, হালিম, সামাদ, বুলবুল, রমজান, আলম, মোখলেছুর, আনোয়ার, ফরহাদসহ উভয়পক্ষে অন্ততঃ ২৫ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর রমজান আলী ও বুলবুল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের জামালপুর জেনারেল হাসপাতাল ও স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
অপরদিকে একই ঘটনার জের ধরে ভাটারা বাজার রেল ক্রসিং এলাকায় পৃথক দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে পুলিশ। পরে পুলিশ পাহারায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এব্যাপারে ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল জানান, নেতাকর্মীরা বর্ধিত সভায় মিছিল নিয়ে আসার পথে বিএনপি থেকে আসা অনুপ্রবেশকারী নামধারী আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য সুলতাল মাহমুদের নেতৃত্বে হামলা চালায়।
ইউপি সদস্য সুলতাল মাহমুদ জানান, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল ওয়ার্ডের পকেট কমিটি করেছে নিজের লোকজন দিয়ে। আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী। এর জের ধরে বোরহান উদ্দিন বাদলের লোকজন আমার সর্মথকদের মিছিলের উপর হামলা করেছে। সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মোহাম্মদ ফজলুল করিম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

 

Facebook Comments
২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি