1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ১২ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

শেরপুরে দৈনিক যায়যায়দিনের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৬ জুন, ২০২২

বিল্লাল হোসেন সোহাগ, শেরপুর প্রতিনিধি:

শেরপুরে কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। জেলা প্রতিনিধি তপু সরকার হারুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিত শেরপুরের ভারপ্রাপ্ত সম্পাদক, শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক, কলামিস্ট, এন টিভি এর ষ্টাফ রির্পোটার কাকন রেজা, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভি জেলা প্রতিনিধি মো. মেরাজ উদ্দিন।

 

শেরপুর রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক সাংবাদিক তারিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি এডভোকেট রফিকুল ইসলাম আধার। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, শেরপুর প্রেস ক্লাবের সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বিজয় টিভির জেলা প্রতিনিধি জিএম আজফার বাবুল, শেরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম, মো. আসাদুজ্জামান মুরাদ, শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও শেরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, শেরপুর প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক ও শেরপুর সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক যমুন টিভির স্টাফ রিপোর্টার আদিল মাহমুদ উজ্জল, শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এসএ টিভি জেলা প্রতিনিধি প্রভাষক মো. মহিউদ্দিন সোহেল, শেরপুর প্রেসক্লাবের ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহেল রানা ও ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি জুবায়ের দিপ।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনে যায়যায় দিন শির্ষে অবস্থান করছে। এবং দীর্ঘ সময় ধরে পাঠকের মন জয় করে খবর প্রকাশ করে আসছে। বক্তার দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

 

এসময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ সংবাদ সংস্থার শেরপুর প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সঞ্জিব চন্দ্র বিল্টু, কবি ও কলামিষ্ট তালাত মাহমুদ, দৈনিক কালেরকন্ঠ জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক হাকিম বাবুল, শেরপুর প্রেসক্লাবে যুগ্ন সাংগঠনিক সম্পাদক ও শেরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি আনন্দ টিভির জেলা প্রতিনিধি মারুফুর রহমান, দেনিক দেশ রুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি শফিউল আলম সম্রাটসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments
৯ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি