1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন রাশিদুল হক

রাশেদুজ্জামান, নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
রাশেদুজ্জামান, নওগাঁ প্রতিনিধি ঃ রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ পুলিশ সুপার (এসপি) নির্বাচিত হয়েছেন নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। রোববার (১১ ডিসেম্বর) বিকেল ৩টায় রাজশাহী রেঞ্জ ডিআইজির কার্যালয়ে পদ্মা কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভা হয়। সেখানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ডিআইজি আব্দুল বাতেন বিপিএম তাকে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ঘোষণা দেন।
জানা গেছে, অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার ও চা ল্যকর মামলার রহস্য উদঘাটনে পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এছাড়া ওয়ারেন্ট তামিল ও ট্রাফিক ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন, মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্সে সেবা প্রদানসহ সার্বিক বিষয় বিবেচনা করে রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়।
এসময় বিভাগের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (পতœীতলা সার্কেল) মোহাম্মদ আফতাব উদ্দিন, ক্লুলেস ডাকাতি মামলার রহস্য উৎঘাটনের জন্য বিভাগের শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) জয়ব্রত পাল এবং বিভাগের শ্রেষ্ঠ উপ পরিদর্শক হিসেবে নওগাঁ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আলী আকবর নির্বাচিত হয়েছে।
অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সে রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন (বিপিএম) সকল ইউনিটের আইন-শৃঙ্খলা ও সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন এবং বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন বলে জানা গেছে।
নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, শান্তিপূর্ণ জেলা হিসেবে পরিচিত নওগাঁ। জনবান্ধব পুলিশী ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বিনির্মাণে জেলা পুলিশ ও নওগাঁ গর্বিত সদস্যগণ অঙ্গীকারবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ। এ সম্মাননা আমাকে আরো দায়িত্ববোধ বাড়িয়ে দিয়েছে। সবসময় ভালো কাজের চেষ্টা অব্যাহত থাকবে।
উল্লেখ্য: চলতি বছরের গত ২৫ আগষ্ট মুহাম্মদ রাশিদুল হক পুলিশ সুপার হিসেবে নওগাঁয় যোগদান করেন। তিনি ২৫ তম বিসিএস এর মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে প্রথম যোগদান করেছিলেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন পুলিশ সুপার। জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে আইভোরিকোস্ট এবং মালিতে কাজ করে তার কাজের স্বীকৃতিস্বরূপ দ্বিতীয় বার ‘জাতিসংঘ পদক’ লাভ করেন পুলিশ সুপার রাশিদুল হক।
Facebook Comments
৮ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি