1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ১১ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

যুবলীগ নেতার বাড়ি ডাকাতি, পুলিশ সুপারের পরিদর্শন

আব্দুল্লাহ আল মামুন,পিরোজপুর প্রতিনিধি:
  • আপডেট : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

আব্দুল্লাহ আল মামুন,পিরোজপুর প্রতিনিধি:কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও পিরোজপুর জেলা আ.লীগ সদস্য তাজউদ্দিন আহম্মেদের গ্রামের বাড়িতে ডাকাতি সংগঠিত হবার ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রীর নির্দেশে ১২ ডিসেম্বর (সোমবার) পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান মঠবাড়িয়ার উত্তর মিঠাখালীর ওই বাড়ি পরিদর্শণ করেন ।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম, মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার, ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ,
ওসি (অপারেশন) আব্দুল হালিম, ওসি (ডিবি) আসলাম উদ্দিন, ইনেসপেক্টর মাহফুজুর রহমান, সহ রাজনৈতিক ব্যক্তি ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

জানা যায়, গত ২ ডিসেম্বর শুক্রবার রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে কেন্দ্রীয় যুবলীগ নেতা তাজউদ্দিন আহম্মেদ তার গ্রামের বাড়ি মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী গ্রামে পাকা দোতালা বাড়িতে ঘুমিয়ে পরলে আনুমানিক রাত ৩ টার দিকে ৬-৮ জনের একটি ডাকাত দল কৌশলে তার বাড়ির নিচতলার পিছনের দরজা খুলে ঘরে ঢুকে দোতালায় গিয়ে তাজউদ্দীন আহমেদ সহ তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৭৫ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণ, ও ২ টি মোবাইল সহ বিভিন্ন মামলামাল লুটে নেয়।
সংবাদ পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ,
ডিবি পুলিশ, পিবিআই, র‌্যাব সদস্য ও বিভিন্ন গোয়েন্দা বাহিনী তাজউদ্দিন আহম্মেদ এর বাড়ি পরিদর্শণ করেন। এ ঘটনায় তাঁর বড় ভাই ফরিদ উদ্দিন
৩ ডিসেম্বর (শনিবার) মঠবাড়িয়া থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি মামলা করেন। কিন্তুু গত ১০ দিনেও পুলিশ এ ঘটনার কোন রহস্য বা আসামি শনাক্ত করতে না পারায় এলাকাবাসি ও রাজনৈতিক অঙ্গনে ক্ষোভ বিরাজ করছে। এলাকাবাসী প্রশাসনের কাছে ডাকাত সদস্যদেরকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

এ ঘটনায় কেন্দ্রীয় যুবলীগ নেতা তাজউদ্দিন আহম্মেদ স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এর সাথে দেখা করেন। এবং এলাকার আইন-শৃঙ্খলা বিষয়ে মাননীয় মন্ত্রীকে অবহিত করেন বলে জানিয়েছেন।

আরও জানা গেছে, মঠবাড়িয়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. রুহুল আমিনের ঘর, একই এলাকার বিধান মাস্টারের ঘর, পৌর শহরে মৃধা কম্পিউটারের দোকানে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছ। অপর দিকে পাঠাকাটা গ্রামের সেলিম হাওলাদরের ১টি গরু, সুমনের ৩ টি , তুলাতলা গ্রামের রাজ্জাকের ৫ টি , বাশবুনিয়া গ্রামের সেলিম হাওলাদারের ৪ টি , মিরুখালী গ্রামের মনির হাওলাদারের ১ টি গরুসহ ছোট-বড় অসংখ্য চুরির ঘটনা ঘটেছে। এসকল ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিলেও কোন প্রতিকার পায়নি বলে ভুক্তভোগীরা জানান। গত ৫ ডিসেম্বর গ্রামবাসি একটি মিনি ট্রাকসহ ৩ গরু চোরকে আটক করে থানায় হস্তান্তর করেন।

এদিকে উপজেলার বিভিন্ন এলাকায় ঘরে চুরি সহ বিভিন্ন জায়গায় গরু চুরি বেড়ে যাওয়ায় সাধারণ মানুষের মাঝে চরম আতংঙ্ক দেখা দিয়েছে। যার ফলে এলাকাবাসী রাত জেগে পাহাড়া দেয়া শুরু করে দিয়েছেন।পুলিশ চুরি-ডাকাতি রোধে “ওপেন হাউস ডে” সভাও করছেন।

পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান গণমাধ্যমকে বলেন, আমরা শীঘ্রই ডাকাত শনাক্ত করে গ্রেপ্তার করতে সক্ষম হব। তিনি এ বিষয় আরও বলেন , সামনের দিনগুলোতে
সকল প্রকার অপরাধ দমনে পুলিশি অভিযান জোরদার করা হচ্ছে।

Facebook Comments
১৫ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি