1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

মানুষের কল‍্যানে নিরলস কাজ করে যাচ্ছেন আশরাফুজ্জান মিলন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২২ মার্চ, ২০২১
মুকুল বোস ,বোয়ালমারী প্রতিনিধি ঃ বোয়ালমারী উপজেলা ময়না ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই ইউনিয়নের বিভিন্ন হাটবাজার থেকে শুরু করে ,  চায়ের দোকান গুলোতে সর্বত্রই শুরু হয়েছে নির্বাচনী আলোচনা। আর এসকল নির্বাচনী আলোচনা সভায় তরুণ, সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে আরশাফুজ্জামান  মিলনের  নাম শোনা যাচ্ছে।
আরশাফুজ্জামান মিলন ইতিমধ্যে সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারনা  শুরু করেছেন। প্রচার প্রচারণার অংশ হিসেবে দিন রাত ইউনিয়নের এ প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে চলেছেন তার নেতা কর্মীরা । মিলনের দিক নির্দদেশনায় দলের নেতা-কর্মীদের দিয়ে   নিয়ে গণসংযোগ করছেন। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উঠান বৈঠক, কর্মী সমাবেশ, বিভিন্ন হাট-বাজারে, চায়ের দোকানে  দরিদ্র ও শীতার্ত ব্যক্তিদের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র সামগ্রী বিতরন ও মতবিনিময় সভা করছেন। এছাড়াও তিনি ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান করেছেন।
আরশাফুজ্জামান মিলন  তিনি দলীয় নেতা-কর্মীদের কে সাথে নিয়ে উন্নয়ন মুলত  সব কার্যক্রমে অংশগ্রহন করেন।এলাকার তরুণ, সৎ, যোগ্য, সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে সবার নিকট ইতিমধ্যে গ্রহনযোগ্যতা কুড়িয়েছেন। প্রথমবারের মত নির্বাচনে অংশ নেওয়ায় চেয়ারম্যান পদে সৎ ও যোগ্য হিসেবেও প্রথম পছন্দের তালিকায় এলাকার অনেক সুধীবৃন্দ তাকে রেখেছেন।
ময়না ইউনিয়নের ৩৩টি গ্রমের  ৬-৭জনের দলে ভাগ হয়ে  মিলনের পক্ষে  যুব সম্পদায়  ওর্য়াডে ওর্য়াডে   গিয়ে প্রচারণা চালাচ্ছে ।
গরীব, দুঃখী, অসহায়, নির্যাতিত ও সুবিধা বঞ্চিতদের সেবা করার লক্ষ্য নিয়ে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের  দলীয় মনোনয়ন প্রত্যাশী মিলন  প্রতিবেদককে বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের , উপজেলা ও জেলা সহ কেন্দ্রীয় নেতাদের সাথে পরামর্শ করলে তারা আমাকে নির্বাচনের প্রস্তুতি নিতে বলেছেন।তাই আমি সাধারণ মানুষের সাথে করে ময়না ইউনিয়ন বিপদে এগিয়ে এসেছি।  আমি মহামারী করোনাকালে লকডাউনের সময় অগনিত মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছি,নগদ টাকা,  চাল  ডাল,আলু ইত্যাদি।ময়না ইউনিয়ন  আওয়ামী লীগের নেতা কর্মীদের  সঙ্গে নিয়ে  আমি উন্নয়ন করেছি।
আমি নির্বাচিত হলে গোটা ইউনিয়নকে সন্ত্রাস, দূর্নীতিমুক্ত, আধুনিকায়ন করে গড়ে তুলব। মাদকমুক্ত করব পুরো ইউনিয়ন নির্বাচিত হলে ইউনিয়নবাসীর জন্য নাগরিক সনদপত্র প্রাপ্তির সমস্যা দুর করব। এলাকার বিপুল সংখ্যক হিন্দু  সম্প্রদায়ের লোকেরা আমার জন্য সমর্থন ব্যক্ত করেছেন।
আরশাফুজ্জামান মিলন বলেন,  ইউনিয়ন পরিষদে ধনী ব্যক্তিরা ট্যাক্স দেয়না, সেই ট্যাক্স চাপিয়ে দেওয়া হয় সাধারণ মানুষের উপর। ট্যাক্স ব্যবস্থাকে ঢেলে সাজান হবে। সাধারণ মানুষকে অতিরিক্ত ট্যাক্সের বোঝা থেকে মুক্ত করা হবে।
Facebook Comments
৫৫ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি