1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

বিদ্যুৎ মন্ত্রীর পদত্যাগের দাবী করেছে – সিপিবি(এম)

শিরোমণি ডেস্ক রিপোর্ট
  • আপডেট : সোমবার, ৫ জুন, ২০২৩

দৈনিক শিরোমণি ডেস্ক রিপোর্ট : ৫ ই জুন ২০২৩ সোমবার দুপুরে বিদ্যুত জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদের পদত্যাগ বিদ্যুৎ মন্ত্রণালয়ের দূর্ণীতি লুটপাট বন্ধ, তদন্ত করে দায়ীদের বিচার লোডশেডিং বন্ধ,সকল প্রকার নিত্য পণ্যর দাম কমানোর দাবিতে ও গরীব মারার এই বাজেট প্রত্যাখান করে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম) এর উদ্দ্যগে এক সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় এতে সভাপতিত্ব করেন পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড ডাঃ এম এ সামাদ,সভাপতির বক্তব্য তিনি বলেন দেশে ভয়াবহ বিদ্যুৎ বিপর্যয় লোডশেডিং এর কবলে পরে জনজীবন অতিস্ঠ আজ থেকে পায়রা বিদ্যুৎ কেন্দ্র বন্ধ হয়ে যাচ্ছে কয়লার অভাবে।

কুইক রেন্টসলের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট হয়েছে আমরা মনে করি দুর্ণীতি লুটপাট এর কারনেই এই বিদ্যুৎ বিপর্যয় এই দায় মন্ত্রী এড়াতে পারেন না তাই আমরা তার পদত্যাগ দাবি করছি। এবং অবিলম্বে বিদ্যুৎ সমস্যার সমাধান চাই এবং নিরপেক্ষ নির্বাচনের কমিশন গঠন করে বিদ্যুত বিভাগের দুর্ণীতির তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্হা নেয়া হোক।
কমরেড সামাদ আরও বলেন সরকার যে বাজেট দিয়েছে এই বাজেট গরীব মারার বাজেট ধনী লুটেরাদের সুবিধার্থে এই বাজেট দেওয়া হয়েছে এই বাজেট আমরা প্রত্যাক্ষান করছি। বাজেটে শিক্ষা কৃষি স্বাস্থ্য ও শ্রমিকদের সার্বজনীন রেশনিং এর জন্য বাজেটের অর্ধেক বরাদ্দের দাবি জানাই।

পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড সাহিদুর রহমান বলেন চালডাল সহ সকল প্রকার নিত্যপণ্য মূল্য ইতিমধ্যে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে সরকারের ছএ ছায়া লুটেরারা সিন্ডিকেট করে কালোবাজারি করে লুটপাট চালানোর কারণে আজ এই অবস্থা তিনি সকল নিত্যপণ্যর দাম কমানোর দাবি জানান।
সমাবেশে আরও বক্তব্য রাখেন পার্টির সহঃ সাধারন
সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কমরেড তালেবুল ইসলাম কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড মোস্তফা আল খালিদ নারায়নগঞ্জ জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড সামছুল হক সরকার কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক কমরেড তারেক ইসলাম ইসলাম বিডি কেন্দ্রীয় সদস্য কমরেড গিয়াস উদ্দিন ও ঢাকা মহানগর নেতৃবৃন্দ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

Facebook Comments
১ view

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি