1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

বাকেরগঞ্জে জাতীয় শ্রমিক লীগের ত্রি বার্ষিক সন্মেলন

মো: জাহিদুল ইসলাম, বরিশাল জেলা প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

মোঃ জাহিদুল ইসলাম ( বাকেরগঞ্জ) বরিশাল।২০/১২/২০২২ ইং মঙ্গলবার সকাল ১০ টায় বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীগের এি বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়।জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে বাকেরগঞ্জ পৌরসভা অডিটোরিয়ামে উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি আঃ রশীদ প্যাদার সভাপতিত্বে সন্মেলনের আনুষ্ঠানিক উদ্ভোধন করা হয়।
উদ্ভোধনী অনুষ্ঠানে উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান হাওলাদার।বাবু পরিমল চন্দ্র দাস সাধারন সম্পাদক শ্রমিক লীগ বরিশাল মহানগর।প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট তালুকদার মোঃ ইউনুস। বিশেষ অতিথি ছিলেন বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সভাপতি শামসুল আলম (চুন্নু)। ও বাকেরগঞ্জ পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়া।অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের।।
এি বার্ষিক সন্মেলনে আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউ পি সদস্যগন।অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, ও শ্রমিকলীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্র লীগের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।বিগত দিনে যারা মৃত্যু বরন করেন তাদের বিদেহী আত্মার প্রতি শোক প্রস্তাবের মাধ্যমে ১ মিনিট দাড়িয়ে নিরাবতা পালন করা হয়।অনুষ্ঠানে আগত বক্তৃতারা ও অতিথি বৃন্দ প্রধান মন্ত্রী শেখহাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দক্ষ ও যোগ্য নেতৃত্বে কমিটির প্রতি গুরুত্ব আরোপ করেন। যারা বিভিন্ন সময় দলকে এই অবস্থানে নিয়ে আসার জন্য শ্রম ও মেধা দিয়া সহায়তা করছে তাদের মত লোক কর্মীরা যাহাতে নেতৃত্বে স্হান পায় সেই বিষয়ে সজাগ থাকার জন্য মত প্রকাশ করেন।বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শামসুল আলম চুন্নু বলেন আওয়ামী লীগের সকল অংগ সংগঠনকে আরো শক্তি শালী হওয়ার জন্য আহবান করেন যাহাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় বঙ্গবন্ধুর স্বপক্ষের দল আওয়ামী লীগ নির্বাচিত হইতে পারে।

Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি