1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

ফরিদপুরের ভাঙ্গায় বীর মুক্তিযোদ্ধাদের সাথে নব-যোগদানকৃত ওসির সাক্ষাত

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

মো. সাখাওয়াত হোসেন, ভাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় আলগী ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল-এর স্বনামধন্য, সফল বীরমুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন মোল্লার নেতৃত্বে পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও আলগী ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে নব-যোগদানকৃত (ওসি) অফিসার ইনচার্জ ভাঙ্গা থানা সৈয়দ লুৎফর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

বৃহস্পতিবার (৩ডিসেন্বর) সকাল ১১টায় ভাঙ্গা থানায় পুলিশ বীরমুক্তিযোদ্ধাদের এ সৌজন্য সাক্ষাতের অনুষ্ঠানটি অনুষ্টিত হয়।

সেসময় উপস্হিত ছিলেন ৭নং অালগী ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. অানোয়ার হোসেন মোল্লা, বীরমুক্তিযোদ্ধা (সাবেক) এ.এস.পি মো. ইমারত হোসেন, বীর মুক্তিযোদ্ধা (সাবেক) ওসি মো. গিয়াসউদ্দিন অারজু, বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন অাহম্মেদ, বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম, বীরমুক্তিযোদ্ধা মো. রফিক।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, পুলিশ বীরমুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও ভাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এ.টি.এম ফরহাদ নান্নু, হাফেজ মাওলানা মো. সাখাওয়াত হোসেন, মুস্তাকিম নাদিয়ান প্রমুখ।

উক্ত শুভেচ্ছা ও মত বিনিময়ে ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ লুৎফর রহমান উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। উপস্থিত পুলিশ বীর মুক্তিযোদ্ধা এবং সকল বীর মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্য করে ওসি বলেন “বীর মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে দেশ আজ স্বাধীন। আমরা স্বাধীন দেশের নাগরিক হয়েছি, দেশ যদি স্বাধীন না হতো আমি আজ এ চেয়ারে বসতে পারতাম না, আপনাদের (মুক্তিযোদ্ধাদের) ঋণ শেষ হবার নয়।”

আমি কথায় নয়, কাজে বিশ্বাসী, ওয়েলকাম, মাদক, চুরি ডাকাতি এসব বিষয়ে জিরো টলারেন্স নীতি চলবে। সমাজের আইন শৃঙ্খলা রক্ষার্থে আপনাদের (বীর মুক্তিযোদ্ধাদের) সহযোগিতা কামনা করছি।

দেশের শ্রেষ্ঠ সন্তান, পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সাক্ষাতে সন্তুষ্ট প্রকাশ করেন। সব সময় বীর মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের পাশে রয়েছেন বলে ও জানান তিনি।

অালগী ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা কমান্ডার অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধা মো. অানোয়ার হোসেন মোল্লা বলেন, দেশের কল্যাণে পুলিশ বীর মৃুক্তিযোদ্ধাগণ এবং মৃুক্তিযোদ্ধা পরিবার জনগণকে সাথে নিয়ে দেশের স্বার্থে বাংলাদেশ পুলিশের পাশে রয়েছে, ভবিষ্যতেও থাকবে ইনশা আল্লাহ।

Facebook Comments
৪ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি