1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

কাউন্সিলর পদপ্রার্থী  মোঃজালাল উদ্দীন দোয়া প্রার্থী

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
নিজস্ব প্রতিবেদক:
আসন্ন পুঠিয়া  পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দেশের  অন্যান্য পৌরসভার মতো রাজশাহী পুঠিয়া পৌরসভায় ও বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা। চায়ের দোকানে, বাজার ঘাটে পাড়া মহল্লায় সর্বত্রই নির্বাচনী আবহাওয়া বইছে কে হচ্ছেন নির্বাচনে প্রার্থী? এরই মধ্যে প্রবীণদের পাশাপাশি তরুন  প্রার্থীর নাম শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে । তরুন  মোঃ জালাল উদ্দিনের। প্রতিবেদকের সাথে আলাপকালে মোঃ জালাল উদ্দিন বলেন, রাজশাহী পুঠিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন কাজ করেছি, এখনও বিভিন্ন কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিগনই সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারে।আর সে অনুভব থেকেই জনগনের স্বপ্ন পূরনের লক্ষ্যে পুঠিয়া পৌরসভা ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করতে যাচ্ছি।
তার সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের সাথে আমাদের প্রতিবেদক কথা বলে জানতে পারেন, তরুণ মোঃ জালাল উদ্দিন অত্র ওয়ার্ডে সকল শ্রেনী পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া গরীব দুঃখী অসহায়  অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ উদ্যোগে নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ান।
এ প্রসঙ্গে মোঃ জালাল বলেন, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন পঠিয়া পৌরসভা নির্বাচনে  ১নং ওয়ার্ড এ কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী। আমি নির্বাচিত হলে, অত্র ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নারীশিশু নির্যাতন ও বাল্ল্যবিবাহ নির্মূলে সচেষ্ট হবো।
তিনি এজন্য সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন এবং অভিপ্রায় ব্যক্ত করেন যে, নির্বাচিত হয়ে এলাকার নারীশিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও মাদক নির্মুল এর উপর সর্বোচ্চ জোর দিয়ে কাজ করবেন  পুঠিয়া  পৌরসভার ১নং ওয়ার্ডের জনগনের প্রানের দাবি।
Facebook Comments
২৭ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি