মমতাজ মিয়ার হাট আন্তঃ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধন

 

গাজী মোহাম্মদ হানিফ, মমতাজ মিয়ার হাট (ফেনী) থেকে:-ফেনী জেলার মমতাজ মিয়ার হাট ব্রীজ সংলগ্ন মাঠে ১৪ই ফেব্রুয়ারী রাত ৮টায়, মমতাজ মিয়ার হাট আন্তঃ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ এর শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লেমুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোশাররফ উদ্দিন নাসিম,

লেমুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক জুলফিকার আলী ভুট্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম জর্জ কোর্টের আইনজীবি ইব্রাহিম পাটওয়ারী পলাশ, লেমুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গজনবী সিপন, গাজীপুর নিউরোন স্কুল এন্ড কলেজের নির্বাহী প্রধান মোঃ ইলিয়াছ ও পরিচালক জাফর আহমেদ, ফেনী ফিডস্ এর চেয়ারম্যান আবদুল কাদের জিলানি ভূঁঞা, সোনাগাজী উপজেলা যুবলীগের সহসভাপতি ওমর ফারুক রুবেল।

শাখাওয়াত হোসেন লিটনের সঞ্চালনায় নেয়ামতপুর যুবসমাজের সভাপতি জাকারিয়া সবুজ, ক্রীড়া সম্পাদক মোঃ ইমরান ও সদস্য একরাম সহ সদস্যদের অক্লান্ত পরিশ্রমে অত্যান্ত জাঁকঝমক পূর্ণভাবে ব্যাডমিন্টন খেলার শুভ উদ্বোধন করেন- প্রধান অতিথি মোঃ মোশাররফ উদ্দিন নাসিম।

প্রধান অতিথির উদ্বোধনী বক্তব্যে মোঃ মোশাররফ উদ্দিন নাসিম বলেন- বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের শিখরে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হলে যুবসমাজ মাদক সন্ত্রাস ও সকল প্রকার অপকর্ম থেকে মুক্ত থাকবে।

তিনদিনব্যাপী এই টুর্ণামেন্টে বাইশটি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় সোলায়মান ও কিবরিয়া জুটি দূর্দান্ত পারফর্ম করে কিশোর সোলায়মান ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হন।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশক : সাহিদুর রহমান, অফিস : ৪৫, তোপখানা রোড (নীচতলা)পল্টন মোড়, ট্রপিকানা টাওয়ার, ঢাকা-১০০০।
অফিস সেল ফোন : ০১৯১১-৭৩৫৫৩৩। ই-মেইল : shiromonimedia@gmail.com,ওয়েব : www.shiromoni.com