কাশ্মীরের জনগণ জঙ্গি নয়, স্বাধীনতাকামী

কাশ্মীরের জনগণ জঙ্গি নয়, তারা স্বাধীনতাকামী বলে ঘোষণা দিয়েছেন হেফাজতে ইসলামের মহাসচিব জুনাইদ বাবুনগরী। শুক্রবার জুমার নামাজ শেষে নগরীর আন্দরকিল্লাহ শাহী জামে মসজিদ গেটে আয়োজিত সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

ভারতের কাশ্মীর ও আসামে সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে এই বিক্ষোভ সমাবেশ ও মিছিলের আয়োজন করে সংগঠনটি। সমাবেশ থেকে ভারতীয় পণ্য বর্জনেরও আহ্বান জানান এই হেফাজতের নেতা।

সমাবেশে জুনাইদ বাবুনগরী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জালেমের বিপক্ষে আর মজলুমের পক্ষে ছিলেন। আমরাও শেখ মুজিবের মতোই ভারতের মজলুমের পক্ষে এবং জালেম মোদি সরকারের বিরুদ্ধে থাকব।’

তিনি আরও বলেন, কাশ্মীরে মুসলমানদের সন্ত্রাসী-জঙ্গি অপবাদ দিয়ে দমানোর ষড়যন্ত্র চলছে। কাশ্মীরের জনগণ জঙ্গি নয়, তারা স্বাধীনতাকামী।

আসামের ১৯ লাখ মানুষকে নাগরিকত্ব থেকে বঞ্চিত করায় ক্ষোভ প্রকাশ করে বাবুনগরী বলেন, ভারত সরকার মানবাধিকার লঙ্ঘন করেছে। নাগরিকত্ব থেকে বঞ্চিত করে লোকগুলোকে তারা রাষ্ট্রহীন করতে চায়। রাষ্ট্রহীন এই মানুষগুলোকে তারা বাংলাদেশেই ঠেলে দিয়ে সংঘাত তৈরি করতে চায়। কিন্তু এটা কোনভাবে মেনে নেওয়া যায় না।

হেফাজতের চট্টগ্রাম নগর শাখার সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন সংগঠনের নেতা লোকমান হাকিম, সরোয়ার কামাল আজিজী, আলী ওসমান, মঈনুদ্দিন রুহী, আজিজুল হক ইসলামাবাদী, জিয়াউল হোসাইন, ফজলুল করিম জিহাদী প্রমুখ।

Photo Gallery

সম্পাদক ও প্রকাশকঃ সাহিদুর রহমান,অফিসঃ ২২/১, তোপখানা রোড (৫ম তলা) বাংলাদেশ সচিবালয়ের উত্তর পার্শ্বে, ঢাকা-১০০০।
অফিস সেল ফোনঃ ০১৬১১-৯২০ ৮৫০, ই-মেইলঃ shiromoni67@gmail.com ,ওয়েবঃ www. Shiromoni.com

Social Widgets powered by AB-WebLog.com.