Home জেলার খবর হোসেনপুর থেকে সার্কেল অফিস সরানোর প্রতিবাদে মানববন্ধন

হোসেনপুর থেকে সার্কেল অফিস সরানোর প্রতিবাদে মানববন্ধন

46
4
SHARE
রায়হান জামান,কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা থেকে অতিরিক্ত পুলিশ সুপারের (সার্কেল) কার্যালয় সরিয়ে নেওয়ার প্রতিবাদে সর্বস্তরের নাগরিকবৃন্দের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
সোমবার (৬ জুলাই) সকাল ১১টার দিকে হাসপাতাল চৌরাস্তায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র আবদুল কাইয়ুম খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহেদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুবুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এমএ হালিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুর রহিম প্রমুখ।
বক্তারা অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয় হোসেনপুর উপজেলায় বহাল রাখার পক্ষে যুক্তি তুলে ধরে বলেন, হোসেনপুর উপজেলাটি ভৌগলিকভাবে ময়মনসিংহ জেলার গফরগাঁও, নান্দাইল ও কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার ক্রাইমজোন সীমান্তবর্তী এলাকা হিসেবে চিহ্ণিত।
এ অবস্থায় অতিরিক্ত পুলিশ সুপারের (সার্কেল) কার্যালয় অন্যত্র সরিয়ে নেওয়ার হীন ষড়যস্ত্র উপজেলার আইনশৃঙ্খলা অবনতি হওয়ার আশঙ্কা তৈরি করবে।
জানা গেছে, ১৯৮৪ সনে হোসেনপুর উপজেলায় আইন শৃংখলার পরিস্থিতি চরম অবনতি হওয়ার কারণে সার্কেল অফিসের কার্যক্রম শুরু হয়। বর্তমানে অতিরিক্ত পুলিশ সুপারের আন্তরিকতার কারণে আগের তুলনায় আইন শৃংখলা পরিস্থিতি স্থিতিশীল রয়েছে।
এ রকম একটি স্থিতিশীল পরিবেশে একটি মহল হোসেনপুর উপজেলা সদর থেকে সার্কেল অফিস অন্যত্র সরিয়ে নেয়ার জন্য পাঁয়তারা করছে।
মানববন্ধন থেকে বক্তারা অবিলম্বে সার্কেল অফিস অন্যত্র সরানোর সিদ্ধান্ত বাতিল করে হোসেনপুর উপজেলা সদরে পুনর্বহালের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এর হস্তক্ষেপ কামনা করেছেন।

4 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here