Home জামালপুর জেলা জামালপুরে বিজিবির অভিযানে ইয়াবাসহ যুবক আটক

জামালপুরে বিজিবির অভিযানে ইয়াবাসহ যুবক আটক

40
4
SHARE

মো. শাহ্ জামাল ॥ জামালপুরে বিজিবির অভিযানে সাড়ে ৫শতাধিক পিস ইয়াবাসহ যুবক আজাদুল ইসলাম (৩০)কে আটক করেছে। আটককৃত যুবক রৌমারী উপজেলার চরহিজলামারী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে বলে জানা গেছে। ৬ জুলাই ৩৫ বিজিবির পরিচালক অধিনায়ক আজাদের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ, ৬ জুলাই বাঘারচর বিওপি’র হাবিলদার মিজানুর রহমানের নেতৃত্বে যাত্রীবাহী বাস রিফাত পরিবহনে তল্লাশী চালিয়ে ৫৫৩ পিস ইয়াবাসহ ওই যুবককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন এবং ৭৭০ টাকা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার মুল্য লক্ষাধিক টাকা। আজাদুলকে দেওয়ানগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।
ওদিকে ৩৫ বিজিবির পৃথক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে সীমান্তে মাদক কারবারিদের দমনে সাড়াশি অভিযান অব্যাহত রাখছে। প্রতিদিন সীমান্তের কোন কোন স্থান থেকে মাদক কারবারিদের গ্রেপ্তার অব্যাহত আছে। ইতোমধ্যেই সীমান্তে মাদকসহ সকল ধরণের চোরাচালান বন্ধে বিজিবির ভূমিকা প্রশংসা অর্জন করেছে। রাজিবপুরের সীমান্তের বাসিন্দা বিজিবির কর্মকে সমর্থন যুগিয়ে মাদকসহ সীমান্তে সকল অপরাধ নির্মূলের দাবিতে সর্বস্তরের জনতা মানবন্ধন করেছে। স্থানীয়রা বিজিবিকে যে কোন ধরণের সহায়তা দিতেও প্রতিশ্রতিবদ্ধ হয়েছে। এ মতাবস্থায় মাদক কারবারিদের একটি চক্র বিজিবির বিরুদ্ধে নানা ষড়যন্ত্রের নীল নকশা করছে। অপরাধিরা যাতে এই নীল নকশা বাস্তবায়ন করতে না পারে সেই জন্য সীমান্তের সর্বস্তরের মানুষকে সজাগ থেকে বিজিবিকে সহায়তা প্রদানের আহবান জানানো হয়েছে।#

 

4 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here