Home আইন আদালত জামালপুরে শিক্ষানবিশ আইনজীবীদের মানববন্ধন 

জামালপুরে শিক্ষানবিশ আইনজীবীদের মানববন্ধন 

20
4
SHARE

 

জামালপুর সংবাদদাতা : আইনজীবীদের একমাত্র নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিল কর্তৃক আয়োজিত লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র প্রিলিমিনারি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সনদের দাবিতে জামালপুরে মানববন্ধন করেছেন শিক্ষানবিশ আইনজীবীরা।
৩০ জুন  সকালে  জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- শিক্ষানবিশ আইনজীবী সৈয়দ গোলাম সুফিয়ান রনির সঞ্চালনায় বক্তব্য রাখেন শিক্ষানবীশ আইনজীবী সমন্বয়কারী জাহানারা আক্তার, সাইমা আক্তার রাখী, সাইফুল ইসলাম,নোমান,দিলরুবা ইয়াসমিন রুমা, জাহাঙ্গীর, বিথী, রোমান,হাসান,নূর আহাম্মেদ সরকার প্রমূখ।
মানববন্ধননে বক্তারা বলেন, করোনা পরিস্থিতি বিবেচনা করে দীর্ঘ পরীক্ষাজট নিরসনের জন্য বাংলাদেশ বার কাউন্সিলের কাছে শিক্ষানবিশ আইনজীবীদের আবেদন লিখিত পরীক্ষা বাতিল করে ২০১৭ ও ২০২০ সালে প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণদের সনদ প্রদান করে উচ্চ আদালতের রায় কার্যকর করে দীর্ঘ পরীক্ষাজটের নিরসন করা হোক।
মহামারি করোনাভাইরাসের কারণে লিখিত পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে তা সম্পূর্ণভাবে অনিশ্চিত হয়ে পড়ায় ২০১৭ সালের লিখিত ও ভাইভা পরীক্ষায় অকৃতকার্য এবং ২০২০ সালের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষানবিশ আইনজীবীরা লিখিত ও ভাইভা মওকুফ করে সরাসরি গেজেট দিয়ে সনদের দাবি করা হয়।

4 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here