Home জামালপুর জেলা মেলান্দহে মিল্টন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মাস্ক বিতরণ

মেলান্দহে মিল্টন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মাস্ক বিতরণ

16
5
SHARE
জামালপুরের মেলান্দহে মিল্টন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা  হয়েছে। প্রতিষ্ঠানটি যাত্রালগ্ন থেকে এখন পর্যন্ত কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষের কল্যানে সর্বদা কাজ করে যাচ্ছে।
সোমবার (২৯ জুন) করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সংস্থাটি মেলান্দহ উপজেলার বিভিন্ন বাজারে বিনামূল্যে ৫ হাজার মাস্ক বিতরণ কর্মসূচী পালন করে।
মাস্ক বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য সচিব ও ফুলকোচা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কলিন্স, ফাউন্ডেশনের সদস্য তৌহিদুল ইসলাম, ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক তারিকুল ইসলাম ম্যানশন, আনিছুর রহমান শান্ত, নিরব, সিফাত, সাদাত, জাহিদ, জিহান, রাজন, রুবেল প্রমূখ।
এসময় সংগঠনের পক্ষ থেকে, পরিষ্কার-পরচ্ছিন্ন থাকা, সাবান দিয়ে ভালোভাবে হাত ধোয়া, বিনা কারণে ঘর থেকে বের না হওয়া ও সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য সর্বসাধারণের প্রতি আহবান করা হয়। এ ছাড়াও পরিবেশেরে ভারসাম্য রক্ষার জন্য বেশি বেশি গাছ লাগানোর আহবান জানানো হয়।
মিল্টন ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সদস্য সচিব ও ফুলকোচা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কলিন্স বলেন, রিয়াজুল ইসলাম মিল্টনের প্রতিষ্ঠিত মিল্টন ওয়েলফেয়ার ফাউন্ডেশন যাত্রালগ্ন থেকে শুরু করে এখন পর্যন্ত সাধারণ মানুষের পাশে থেকে সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে।

5 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here