Home জেলার খবর নওগাঁয় পাহাড়পুর পরিত্যাক্ত ৩ দিন বয়সী শিশু কে ঠাঁই দিলো পুলিশ

নওগাঁয় পাহাড়পুর পরিত্যাক্ত ৩ দিন বয়সী শিশু কে ঠাঁই দিলো পুলিশ

29
0
SHARE

মাহাবুব আলম রানা নওগাঁ জেলা প্ৰতিনিধি:

পরিত্যাক্ত ৩/৪ দিন বয়সের শিশু উদ্ধার করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন পাহাড়পুর পুলিশ ফাঁড়িতে সদ্য যোগদান করা ইনচার্জ মনিরুল ইসলাম।

জানা গেছে, গতকাল শুক্রবার রাত ৮ টার দিকে অফিসে বসেছিলেন জেলার বদলগাছী থানাধীন পাহাড়পুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম। এসময় তার মোবাইল ফোনে একটি কল আসে। অপর প্রান্তে থাকা ব্যক্তি বললেন, স্যার আপনার ফাঁড়ির পূর্বদিকে চাপাডাল গ্রামের পাকৈড়তলির মোড়ে পাহাড়পুর টু জামালগঞ্জ রাস্তার উত্তর পাশে পাকোর গাছের গোড়াতে একটি শপিং ব্যাগের ভেতর ৩/৪ দিন বয়সের একটি মেয়ে বাচ্চা রেখে কে বা কারা ফেলে চলে গেছে।

দ্রুত গাড়ি নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাচ্চাটিকে উদ্ধার করেন তিনি। সঙ্গে সঙ্গে বিষয়টি নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, মহাদেবপুর সার্কেল, বদলগাছী থানার ওসিসহ সাবেক কর্মস্থল সাপাহার থানার ওসি আব্দুল হাইকে অবহিত করেন মনিরুল ইসলাম।

পুলিশ সুপারের নির্দেশে শিশুটিকে দ্রুত বদলগাছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান তিনি। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে শিশু সুস্থ আছে মর্মে ছাড়পত্র প্রদান করেন। তিনি বাচ্চাটিকে নিয়ে পাহাড়পুর পুলিশ ফাঁড়িতে যান এবং ফাঁড়ির পাশের জনৈক মনিরুজ্জামান মুন্নার স্ত্রীকে সাময়িক দেখাশুনা করার জন্য দুধ মা হিসেবে তার জিম্মায় দেন।
পাহাড়পুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল ইসলাম উল্লেখিত ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আলহামদুলিল্লাহ বাচ্চাটি এখন সুস্থ আছে। যদিও একটু ভয় পেয়েছিলাম কারণ আবহাওয়া আমাদের অনুকূলে ছিলো না ওই সময়টায় ভীষন ঝড় বৃষ্টি ও বিদ্যুৎ চমকাচ্ছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here