Home জেলার খবর আওয়ামীলীগের শক্তি আপনারাই, আপনাদের ভালোবাসায় দলটি বেঁচে আছে- চৌধুরী সাব্বির আলী

আওয়ামীলীগের শক্তি আপনারাই, আপনাদের ভালোবাসায় দলটি বেঁচে আছে- চৌধুরী সাব্বির আলী

138
0
SHARE

স্পেশাল করেসপন্ডেন্ট, শিরোমণি নিউজ ডেক্সঃ

গত ৪ঠা জুন সালথা চৌধুরী বাড়িতে চৌধুরী সাব্বির আলীর সভাপতিত্বে তিনি বলেন, আওয়ামীলীগের শক্তি আপনারাই, আপনাদের ভালোবাসায় দলটি আজো বেঁচে আছে।

সালথা উপজেলার তরুণ প্রজন্মের আইকন, তরুণ আওয়ামী প্রেমী রাজনীতিবীদ, বীর মুক্তিযোদ্ধা সর্বজন শ্রদ্ধেয় মরহুম চৌধুরী ইউনুস আলী সাহেবের সুযোগ্য উত্তরাধিকারী জনাব চৌধুরী সাব্বির আলী সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়ন আওয়ামিলীগ, তৃনমূল আওয়ামী লীগ ও ইউনিয়নের প্রবীণ নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগের কর্মিসভার আয়োজন করা হয়। উক্ত সভা রামকান্তপুর ইউনিয়ন আওয়ামিলীগ সহ সকল অঙ্গ সংগঠনের হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সালথা উপজেলার সর্বসাধারণের নেতা চৌধুরী সাব্বির আলী বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার সুযোগ্য পুত্র জনাব শাহাদাব আকবর চৌধুরী লাবু চাচার সার্বিক নির্দেশ আমরা সালথা উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকবো। কোন অপশক্তি আমাদের দলের ভিতর ভাঙ্গন সৃষ্টি করতে তা কঠোর হাতে দমন করা হবে।

তিনি আরো বলেন সালথা উপজেলার প্রতিটি ইউনিয়নে আমরা এই কর্মসভা চালিয়ে যাবো। তার ধারাবাহিকতায় আমরা প্রথমে রামকান্তপুর ইউনিয়ন দিয়ে কাজ শুরু করেছি।

আমাদের নেতা জনাব শাহদাব আকবর চৌধুরী লাবু চাচার দিক- নির্দেশনায় আমরা সালথা উপজেলা আওয়ামী লীগকে আরো শক্তিশালী করে লাবু চৌধুরীর হাতকে আরো শক্তিশালী করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here