Home জেলার খবর রামগঞ্জের পশ্চিম করপাড়ায় ঢাকাস্থ ব‍্যবসায়ীদের ব‍্যতিক্রমী সহায়তা 

রামগঞ্জের পশ্চিম করপাড়ায় ঢাকাস্থ ব‍্যবসায়ীদের ব‍্যতিক্রমী সহায়তা 

93
0
SHARE
সাখাওয়াত হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি : 
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নভুক্ত পশ্চিম করপাড়ায় করোনা ভাইরাসে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ, গৃহবন্দী, অসহায় ও কর্মহীন ২৫০টি পরিবারের মাঝে সহযোগিতার অংশ হিসেবে নগদে সর্বমোট ১ লক্ষ ৪৫ হাজার টাকা এবং আরও  কয়েকটি পরিবারের মাঝে ঘর করার জন‍্য ঢেউটিন  বিতরণ করা হয়েছে।
সূত্রমতে, জনাব শামছুল আলম শামছু এর উদ্যোগে হাজি আলমগীর সাহেব, হাজি জাহাঙির, দুলাল, খায়ের, রহিম, জহির, মনুদের আর্থিক সহযোগিতায়, এমদাদ, রায়হান, সাখাওয়াত সাকার সার্বিক সহযোগিতায় নগদে সর্বমোট ১ লক্ষ ৪৫ হাজার টাকা এবং কয়েকটি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে।
জনাব শামছুল আলম শামছু জানান, করোনা ভাইরাস এর প্রভাবে কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে তাদের নিজস্ব অর্থায়নে উক্ত নগদ অর্থ বিতরণ করা হয়েছে। তিনি সকলকে অনুরোধ করেন যেন কোনভাবেই অর্থ গ্রহীতার ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া না হয়।
তিনি আরও জানান, পশ্চিম করপাড়ায় এতিম খানা, মসজিদ, মাদ্রাসা, গরীবের বিয়ে সহ সামাজিক উন্নয়নে উনারা যথেষ্ঠ অবদান রেখে চলেছেন। তিনি সবার দোয়া চেয়েছেন যেন সামাজিক সহযোগিতামূলক কর্মকাণ্ডে নিজেকে সর্বদা সম্পৃক্ত করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here