Home জেলার খবর রামগঞ্জে গরু চুরির অপরাধে ২জনের বিরুদ্ধে মামলা

রামগঞ্জে গরু চুরির অপরাধে ২জনের বিরুদ্ধে মামলা

49
0
SHARE

সাখাওয়াত হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জে গরু চুরির অপরাধে ২জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার বিস্তারিত জানা যায় যে, উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নভুক্ত আজিমপুর গ্রামে (ইট্টিয়ার পাড়) চুরি হওয়া চোরাই গরুর মাংস পাচার কালে রোববার দুপুরে ৩ ভাইকে গনধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। গনধোলাইয়ে শিকার হওয়া ৩ ভাই হচ্ছে হাজীপুরা গ্রামের আবুল কালামের পুত্র সুমন হোসেন, হানিফ মিয়া ও জাকির হোসেন। মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ৩ ভাইকে আটক এবং অটোরিক্সা ভর্তি গরুর মাংস চামড়াসহ জব্দ করেছে।

সুত্রে জানায়, উপজেলার করপাড়া ইউপির আজিমপুর নোয়া বাড়ির কৃষক আবুল কাসেমের পালিত একটি গরু শনিবার রাতে চুরি হয়। রোববার দুপুরে বাড়ির সামনে দিয়ে একটি অটোরিক্স যোগে পানপাড়া বাজার থেকে মাংস নিয়ে গাজীপুর বাজারে যাওয়ার সময় কাসেমসহ কয়েকজন পথরোধ করে। এ সময় অটোরিক্সার মালিক গাড়ী ও মাংস চামড়াসহ রেখে পালিয়ে যায়। কিছুক্ষণ পরে ৩ ভাই উপস্থিত হলে গ্রামবাসী চ্যালেঞ্জ করলে এলোমেলো কথা বলাতে ৩ ভাই গনধোলাইয়ের শিকার হয়।

পানপাড়া বাজারের কয়েকজন ব্যবসায়ী প্রতিবেদককে জানান, গনধোলাইয়ে শিকার ৩ভাই দীর্ঘ কয়েক বছর যাবত গরুর মাংসের ব্যবসা করে আসছে। তারা ভোর রাতে বাড়ির সামনে অবৈধ ভাবে গরু জবাই করে বিভিন্ন হাট-বাজারে মাংস পাঠাচ্ছে।

এদিকে মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এমদাদুল হক এমদাদ জানান, গ্রামবাসী গনধোলাই দেওয়ার খবরে পুলিশ গিয়ে ৩জনকে উদ্ধার এবং মাংস চামড়াসহ জব্দ করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এব্যাপারে গরুর মালিক আবুল কাসেম বাদি হয়ে মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here