Home জেলার খবর পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রিয়াদুল মামুন সোহাগ।

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রিয়াদুল মামুন সোহাগ।

38
0
SHARE

নিজস্ব প্রতিবেদকঃ সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম জেলা ব্যুরো রিয়াদুল মামুন সোহাগ।

বৈশ্বিক মহামারি মোকাবিলায় সারাবিশ্বে অনেক ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন তার মধ্যে আমাদের প্রিয় বাংলাদেশে ও হানা দিয়েছে করোনা ভাইরাসে।বৈশ্বিক এই করোনা ভাইরাস মোকাবিলা করতে হলে আমাদেরকে অবশ্যই সরকার বেঁধে দেওয়া আইন কানুন, বিধিনিষেধ মেনে চলতে হবে।

আসুন করোনা থেকে বাঁচতে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করি। একান্ত জরুরী না হলে আমরা ঘর থেকে বাহির না হই।

উল্লেখ্য যে, রিয়াদুল মামুন সোহাগ সামাজিক কার্মকান্ডে সব সময় কাজ করে থাকেন। বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জরিত আছেন বলে জানা যায়। এছাড়া তিনি একজন বস্তুনিষ্ঠ সংবাদ কর্মী হিসাবেও পরিচিত। রাজনীতির সাথে ও তিনি জরিত আছেন দীর্ঘদিন ধরে। বর্তমানে তিনি সন্দ্বীপ পৌরসভা আওয়ামী যুবলীগের সহ-দপ্তর সম্পাদক হিসাবে আছেন।

জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম জেলা ব্যুরো প্রধান ছাড়াও তিনি দৈনিক শিরোমণি পত্রিকার চট্টগ্রাম জেলা প্রতিনিধি, দৈনিক অনুসন্ধান পত্রিকার চট্টগ্রাম জেলা ব্যুরো প্রধান সহ আরো কয়েকটি পত্রিকার কাজ করে যাচ্ছেন। এই ছাড়াও তার নিজের একটি অনলাইন প্রোর্টাল ও আছে।

বৈশ্বিক এই মহামারিতে মানুষের ঈদ ভালো কাটবেনা এটা যেমন সত্যি মুসলিম সম্প্রদায়ের জন্য এই ঈদুল ফিতর অনেক বড় ধর্মীয় উৎসব। তবু্ও ঈদুল ফিতর আমাদের জীবনে শান্তি বয়ে নিয়ে আসুক এই প্রত্যাশাই তিনি করে। তাই সবাইকে উনার পক্ষ থেকে জানায় পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here