Home জেলার খবর আল ইসলাহ সংগঠনের পক্ষ থেকে ঈদপ্যাকেজ বিতরণ

আল ইসলাহ সংগঠনের পক্ষ থেকে ঈদপ্যাকেজ বিতরণ

48
0
SHARE

হুমায়ুন কবির, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার মধ্য কাতিয়ারচরস্থ আল ইসলাহ সংগঠনের ব্যবস্থাপনায় বিধবা, এতিম, পথশিশু, প্রতিবন্ধী এবং করোনায় বিপর্যস্ত ১০০ পরিবারের মাঝে ঈদপ্যাকেজ বিতরণ করা হয়। শুক্রবার (২২- মে) এলাকার তরুণসমাজ এবং প্রবাসীদের সহযোগিতায় এই ঈদ উপহার প্যাকেজ পৌঁছে দেওয়া হয় তাদের ঘরে ঘরে।

উক্ত প্যাকেজে ছিলো:

৪ কেজি চাল, ১ কেজি পোলাউ চাউল, ১ প্যাকেট সেমাই, ৫০০ গ্রাম দুধ, ৫০০ গ্রাম চিনি, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম তেল এবং ১ কেজি পেয়াজ। উক্ত প্যাকেজে এতিম প্রতিবন্ধী অসহায়১০ জন ছেলেকে   জামা-কাপড় প্রদান করা হয়।

উক্ত সংগঠনের সদস্যরা জানায়, দেশের এই মহামারি পরিস্থিতিতে অসহায় ১০০ পরিবারে হাতে খাদ্য সামগ্রী তুলে দিতে পেরে আমরা যারপরনাই আনন্দিত। দেশের এই সমস্যায় আমাদের সবার কর্তব্য, যার যার অবস্থান থেকে সাধ্য অনুযায়ী গরীব দুঃখীদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব।

আয়োজকরা আরো জানায়, ইনশা-অল্লাহ,  আমাদের সংগঠনের পক্ষ থেকে আমরা ভবিষ্যতেও  যেকোন মহামারিতে এ ধরণের ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখব। যারা এ মহৎ কাজে সহযোগিতা করেছেন সংগঠনের পক্ষ থেকে তাদের প্রতি অনেক কৃতজ্ঞতা, শ্রদ্ধা ও ভালোবাসা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here