Home জেলার খবর দৌলতদিয়া বাজারে রবিন জুয়েলার্সে অভিনব কায়দায় চুরি

দৌলতদিয়া বাজারে রবিন জুয়েলার্সে অভিনব কায়দায় চুরি

56
0
SHARE

মো.মোজাম্মেল হক, গোয়ালন্দ( রাজবাড়ী)প্রতিনিধিঃ

এই মহামারি নোভেল করোনা ভাইরাসেরও লকডাউনের মধ্যে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাজারে রবিন জুয়েলার্সে অভিনবন কায়দায় চুরি হয়ে গেল নয় ভরি সোনা ও একশত ভরি রুপা তার বাজার দর প্রায় তিন লক্ষ টাকা।

রবিন জুয়েলার্স এর মালিক রনঞ্জিত বলেন, যে কাল আমার দৌকানে কেউ ছিল না। আমার যে কারিগর ছিল সে বাড়ীতে চলে যায় দৌকানের প্রতিটি দরজায় তালা লাগানো ছিল সামনের দিকে একটি লাইট জ্বালানো ছিল।

চোর খুব জানা শুনা লোক মনে হয় আজ আমার ঘরে লোক নেই এ সুযোগে দৌকানের পিছনের দিকের জানালা গ্রীন ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ।তার পর আমার ব্যক্তি গত ডয়ারটির তালা ভেঙ্গে ডয়ারে ভিতরে থাকা নয় ভরি সোনা একশত ভরি রুপা নিয়ে যায়। নোভেল করোনার কারনে দৌকান বন্ধ তার মধ্যে এত বড় ক্ষতি হয়ে গেল আমার এই ক্ষতি আমি এক বছরে ও পোসাতে পারবো না।

বাজারের পাহারাদার ছলিম বলেন ,আমি সারা রাত পাহারায় ছিলাম এমন কোন চোর আমার চোখে ধরা পরে নাই। কিছুক্ষণ পর আমি ঘরের চালের উপরে লাইট মেরেছি কাউকে দেখতে পায়নি। চোর ডুকেছে ঘরের পিছনের দিক দিয়ে জানালার গ্রীন কেটে যার ফলে আমি টের পাইনি। কিন্তু এই সময়টা বড় ধরনের ক্ষতি হয়ে গেলো রনঞ্জিত কুমার পৌদ্দারে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here