Home জামালপুর জেলা মেলান্দহে ত্রাণ বিতরণ

মেলান্দহে ত্রাণ বিতরণ

34
0
SHARE

যুবদলের ঈদসামগ্রী বিতরণ

মো. শাহ্ জামাল ॥ জামালপুরের মেলান্দহে বিএনপি’র ঈদসামগ্রী বিতরন করেছে। ২৩ মে সকাল ১০টায় উদনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন-জেলা বিএনপি’র জলবায়ু বিষয়ক সম্পাদক ও আশেক মাহমুদ কলেজ বিশ^বিদ্যালয় ছাত্র সংসদের সাবেক জিএস নূরে আলম রুনু তালুকদার, মেলান্দহ বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ রফিকুল ইসলাম রহিম, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন হাওলাদার, উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি আলী আকবর কমিশনার এবং উপজেলা যুবদলের আহবায়ক মনোয়ার হোসেন মনুসহ আরো অনেকেই। ১৩৫ পরিবারের মাঝে ৩ কেজি চাল- আধা কেজি ডাল-১ লিটার তেল-১ কেজি আলু-১ প্যাকেট সেমাই-আধা কেজি চিনি ও ১ প্যাকেট গুড়াদুধ।

বৈঠাখালি ছিন্নমূল মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ


মেলান্দহ উপজেলার পশ্চিম জালালপুর বৈঠাখালি গ্রামের নাট্যভিনেতা ও রাজনীতিক আবুল মুনসুর খান দুলাল এবং মঞ্জরুল হক মঞ্জু মাস্টারসহ যুবসমাজের যৌথ উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। ২৩ মে সকাল ৯টায় মেলান্দহ রেলস্টেশনের আশপাশের এলাকার ২’শতাধিক পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ বিতরণ করা হয়। ভাসমান মানুষসহ হতরিদ্রদের বাড়ি বাড়ি ঘুরে ঈদসামগ্রী বিতরন করা হয়। এলাকার রফিকুল ইসলাম মেম্বার, বীমাকর্মী জাকিরুল ইসলাম ঝন্টু, নয়ানগর ইউনিয়নের ২নং ওয়ার্ড আ’লীগ সম্পাদক আ: বারেক, সাবেক ছাত্র নেতা সুভাষ খান, সমাজসেবক আবুল কালাম, রঞ্জু, আ: রহিম, ফরিদুল ইসলাম মাস্টার, নয়ানগর ছাত্রলীগ সম্পাদক রাফেউল ইসলাম হৃদয় খানসহ ছাত্র-যুবক ও সমাজসেবকরা এ সময় উপস্থিত ছিলেন।

আলম রেফারির ত্রাণ ও ঈদসামগ্রী বিতরণ


জামালপুরের মেলান্দহ উপজেলার কুলিয়া আলেয়া আজম কলেজের শরীরচর্চা শিক্ষক শফিকুল ইসলাম আলম রেফারির নিজস্ব অর্থায়নে ত্রাণ ও ঈদসামগ্রী তিবরণ করেছেন। করোনায় কুলিয়া ইউনিয়নের কর্মহীন, হতদরিদ্র, প্রতিবন্ধী এবং ভাসমান মানুষের মাঝে ত্রাণ ও ঈদসামগ্রী বিতরণ করেন। এ ছাড়াও ইউনিয়নের মধ্যবিত্ত পরিবারের মধ্যে যারা অসহায় হলেও, তারা লাইনে দাঁড়িয়ে ত্রাণও নিতে পারে না গোপনে তাদেরও বাড়ি বাড়ি ত্রাণ-ঈদসামগ্রী পৌঁছে দেন। তিনি জানান-এ যাবৎ তিনসহ¯্রাধিক পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ ছাড়াও তিনি মসজিদ ভিত্তিক সমাজের মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। করোনা সচেতনাতার জন্য মাইকিং-বিভিন্ন হাট-বাজারের মোড়ে সেনিটাইজার স্থাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here