Home জেলার খবর যতক্ষণ বেঁচে আছি বগাদানায় কেউ না খেয়ে মরবেনা: ছোট জামাল

যতক্ষণ বেঁচে আছি বগাদানায় কেউ না খেয়ে মরবেনা: ছোট জামাল

9
0
SHARE

গাজী মোহাম্মদ হানিফ, ফেনী থেকে:-

বিশ্বব্যাপী বিস্তারলাভ করা মরণব্যাধি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের ঘরেঘরে খাদ্য ও ঈদ সামগ্রী পৌঁছে দিলেন- সোনাগাজী উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দিন (ছোট জামাল)। ২১শে মে বৃহস্পতিবার সকালে বগাদানা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে দুস্থ অসহায় ১৫০টি পরিবারের মাঝে তিনি এই খাদ্য ও ঈদ সামগ্রী তুলে দেন।

জামাল উদ্দিন জানান- তার মেজো ভাই সৌদি আরব প্রবাসী, দাম্মাম আওয়ামী যুবলীগের সভাপতি মোল্লা নাসিরুদ্দিনের সহযোগিতায় দেড়’শ পরিবারে মাঝে এই ঈদ উপহার দেওয়া হয়।

প্রতি পরিবারকে ৫কেজি করে চাউল, ২কেজি সেমাই, ১কেজি আলু, ১কেজি চিনি দেয়া হয়েছে। এই নিয়ে অষ্টম দফায় ৭’শ পরিবারে মাঝে খাদ্য ইফতার ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

যুবলীগ নেতা জামাল উদ্দিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপিকে ধন্যবাদ জানিয়ে বলেন- মাননীয় প্রধানমন্ত্রীর সময়োচিত সিদ্ধান্তে বাংলাদেশ করোনা মোকাবেলায় সফল হবে- ইনশাআল্লাহ। সরকারি ত্রাণ সহায়তার পাশাপাশি আমাদের প্রিয় নেতা নিজাম উদ্দিন হাজারী এমপি’র ব্যাপক ত্রাণ সহায়তায় অসহায় মানুষজন পর্যাপ্ত ত্রাণ পেয়ে ভালো আছে। জামাল উদ্দিন আরো বলেন- আমি যতদিন জীবিত আছি বগাদানায় কেউ না খেয়ে মরবেনা, আপনাদের খাদ্য সহায়তা প্রয়োজন হলে আমাকে জানাবেন।

খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণকালে- ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম রুবেল সহ ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here