SHARE

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

সদ্য কারামুক্ত দেশনেত্রী বেগম খালেদাজিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আনিসুর রহমান তালুকদার খোকন এর পক্ষ থেকে আজ ২২.০৫.২০২০খ্রিঃ শুক্রবার সকাল ১০ টার দিকে কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নে বিএনপি নেতা মোঃ জিয়াউল হক মৃধা এর সভাপতিত্বে এবং উক্ত ইউনিয়ন বিএনপির ১নং যুগ্ম-আহবায়ক ফজলুর রহমান সরদার এর সার্বিক পরিচালনায় বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নির্যাতিত নেতৃবৃন্দ সহ অসহায় ও গৃহবন্দি ৪০০টি পরিবারের মাঝে চাল,ডাল, আলু,পিয়াজ,চিনি,সিমাই সহ খাদ্যও ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

উক্ত খাদ্য ও ঈদ উপহার সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারফ হোসেন, মাদারীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য গাউছ- উর রহমান, কালকিনি উপজেলা বিএনপি বিএনপি নেতা শহীদুল ইসলাম বেপারী, কালকিনি উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ নূরে আলম সান্টু তালুকদার, লক্ষিপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহবায়ক মোঃ ইসমাইল হোসেন সরদার, যুবনেতা মোঃ রুবেল রানা, তীতুমীর কলেজ ছাত্রদল নেতা মেহেদী হাসান, ছাত্রদল নেতা মোঃ হাফিজ, মোঃ জিহাদ সহ লক্ষীপুর ইউনিয়ন বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় বিএনপি নেতা মোঃ আনিসুর রহমান তালুকদার খোকন মুঠোফোনে সাংবাদিকদের বলেন, বিএনপি গনমানুষের দল এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান গনমানুষের নেতা। তাইতো তারই নির্দেশে করোনা নামক মহামারি শুরু হওয়ার পর থেকেই ডাসার ইউনিয়ন থেকে শুরু করে পর্যায়ক্রমে আমার নিজ নির্বাচনী এলাকায় প্রত্যেক ইউনিয়নের অসহায় ও গৃহবন্দি মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরন করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ লক্ষিপুর ইউনিয়নে আমার এই খাদ্য ও উপহার সামগ্রী বিতরন। পবিত্র মাহে রমজানের কারনে উক্ত খাদ্য সামগ্রীর সাথে এখন ঈদ উপহার সামগ্রী যুক্ত করা হয়েছে। করোনা নামক মহামারি শেষ হওয়ার পূর্ব পর্যন্ত আমার এ খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here