Home চট্রগ্রাম সোনাগাজী ও দাগনভূঞায় সাংসদ মাসুদ চৌধুরীর ইফতার সামগ্রী বিতরণ

সোনাগাজী ও দাগনভূঞায় সাংসদ মাসুদ চৌধুরীর ইফতার সামগ্রী বিতরণ

26
0
SHARE

গাজী মোহাম্মদ হানিফ, ফেনী থেকে:-

ফেনী-৩ নির্বাচনী এলাকায় সোনাগাজী ও দাগনভূঞার দুটি পৌরসভা এবং ১৭টি ইউনিয়নে একযোগে ঈদ সামগ্রী বিতরণ করেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য মাসুদ উদ্দিন চৌধুরী এমপি। সোমবার (১৮মে) সকালে সোনাগাজী উপজেলা চত্বরে অানুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব।

এই সময় সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রফেসর মফিজুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন বিটু, পৌর অা’লীগের সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী, সাধারন সম্পাদক আবু তৈয়ব বাবুল, উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাজী আবু সুফিয়ান, উপজেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ দীন মোহাম্মদ, পৌর কাউন্সিলর নুরনবী লিটন, অা’লীগ নেতা মোস্তাফিজ ফারুক, উপজেলা ছাত্রলীগ সভাপতি রবিন চৌধুরী প্রমুখ।

উপজেলা অা’লীগ নেতা নুর নবী লিটন বলেন, মহামারি করোনা ও পবিত্র ঈদুল ফিতর’ উপলক্ষে ফেনী-৩ (সোনাগাজী -দাগনভূঞা) আসনের নির্বাচনী এলাকার কর্মহীন এবং দুস্থ্যদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করেন- সাংসদ লেঃ জেঃ (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী।

তিনি আরো বলেন- এইসব উপহার সামগ্রী ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীলীগ সভাপতি-সম্পাদক ও সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদকের মাধ্যমে মানুষের বাড়ীঘরে পৌঁছে দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here