Home জেলার খবর শ্রীমঙ্গলে যুবককে কুপিয়ে আহত  মামলা করায় প্রাণনাশের হুমকি

শ্রীমঙ্গলে যুবককে কুপিয়ে আহত  মামলা করায় প্রাণনাশের হুমকি

62
0
SHARE

আবুজার বাবলা,শ্রীমঙ্গল :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে ছুরিকাঘাত করা হয়েছে। এ ঘটনায় আহত যুবকের মা ৩ জনের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় অভিযোগ করলে পুলিশ ২ আসামীকে গ্রেফতার করে। বাদী অভিযোগ করেছেন, এরপর থেকে আসামী পক্ষের লোকজন তাদের অব্যাহত ভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছে।
থানায় দায়েরকৃত অভিযোগে জানা গেছে, গত ২৪ এপ্রিল শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের চানমারী গ্রামের মৃত জাফর মিয়ার স্ত্রী ফাতেমা বেগম (৬৮) ও তার মেয়ে ঝানু বেগমকে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের ছোট ভাই তাহের আলীর পুত্র রুমন মিয়া, ইমন মিয়া ও ভাইয়ের স্ত্রী হালেমা বেগম মারপিট করে।

এ ঘটনায় বাদী তার বৃদ্ধা মা ফাতেমা বেগমকে নিরাপত্তার জন্য একই গ্রামে তার আরেক ভাই সামসু মিয়ার বাড়িতে রেখে আসেন। পূর্ব লাহারপুর দীঘিরপাড় গ্রামের সফিউল্লাহর স্ত্রী ঝানু বেগম পরদিন ২৫ এপ্রিল মায়ের অবস্থা দেখে আসার জন্য তার ছেলে শহিদ উল্লা (১৮) কে ভাই সামসু মিয়ার বাড়িয়ে পাঠায়। অভিযোগে বলা হয়েছে, ওইদিন সকালে দিকে মামার বাড়িতে পৌঁছার পর বিবাদীরা শহিদ উল্লাহকে জোরপূর্বক তাদের বাড়িতে তুলে নিয়ে হত্যার উদ্যেশ্যে ধারালে দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে যায়। আহত শহিদের আর্তচিৎকারে স্থানীয়রা এসে শহিদ উল্লাহকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিসৎসা শেষে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতাল ও পরে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তার মাথায় ৬ টি সেলাই দেয়া হয়েছে। অভিযুক্ত ইমন, রুমন ও হালেমা বেগম সম্পর্কে ভাতিজা ও ভাইয়ের স্ত্রী বলে বাদী অভিযোগ পত্রে উল্লেখ করেছেন।
এ ঘটনায় গত ২৮ এপ্রিল আহতের মা ঝানু বেগম বাদী হয়ে ভাতিজা রুমন মিয়া তার ভাই ইমন মিয়া ও তাদের মা হালেমা বেগমকে আসামী করে শ্রীমঙ্গল থানায় অভিযোগ দায়ের করেন। শ্রীমঙ্গল থানা পুলিশ এদিনই ঘটনায় জড়িত দুই সহদর ইমন মিয়া ও রুমন মিয়াকে আটক করে আদালতে পাঠায়। আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

এদিকে অভিযুক্তদের গ্রেফতার করে জেল হাজতে পাঠানোর ঘটনায় ক্ষুদ্ধ হয়ে আসামী পক্ষের লোকজন মামলা তুলে নিতে প্রাণনাশের অব্যাহত হুমকি দিচ্ছে বলে মামলার বাদী ঝানু বেগম অভিযোগ করেছেন। ঝানু বেগম অভিযোগ করেছেন, সন্ত্রাসীদের হুমকির মুখে তার ছেলে ও পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়ে আতংকের মধ্যে দিন কাটছে।
যোগাযোগ করা হলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক বলেন, এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর পরই ২ আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এরপরও যদি আসামী পক্ষের কেউ হুমকি দেয় বা এনিয়ে বাদী অভিযোগ করলে পুলিশের পক্ষে যথাযথ আইনী পদক্ষেপ নেয়া হবে তিনি জানান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here