Home জেলার খবর সারিয়াকান্দিতে আ.লীগ-বিএনপি’র সংঘর্ষ

সারিয়াকান্দিতে আ.লীগ-বিএনপি’র সংঘর্ষ

25
0
SHARE

পলাশ, সারিয়াকান্দি, (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপনির্বাচনে বগুড়ার সারিয়াকান্দিতে নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (১৮ মার্চ) দুপুর ১টার দিকে সারিয়াকান্দি উপজেলার চান্দিনা নোয়ারপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন নেতাকর্মী আহত ও কয়েকটি গাড়ি ও মোটরসাইকেল ভাংচুর হয়েছে।
বিএনপি মনোনিত প্রার্থী এ কে এম আহসানুল তৈয়ব জাকিরের জানান, বুধবার সকালে সরিয়াকান্দির তাজুরপাড়া এলাকায় নির্বাচনী গনসংযোগ ও পথসভায় অংশ নিতে নেতাকর্মীদের গাড়ি বহর নিয়ে যাচ্ছিলেন। এর আগে চান্দিনা নোয়ারপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। এ সময় আওয়ামী লীগের নৌকা প্রতীকের সমর্থিত একটি মোটরসাইকেল বহর তাদের উপর অতর্কিত হামলা চালায়। তিনি বলেন, তার নির্বাচনী প্রচারণার দুইটি মাইক্রোবাস ও মোটরসাইকেল ভাঙচুরসহ নেতাকর্মীকে আহত করা হয়েছে।
পরে তাজুর পাড়া গ্রামে পথসভায় সাবেক হাটশেরপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক এমপি হেলালুজামান লালু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, শহিদুন নবি ছালাম, ডাঃ শাহজাহান আলী, সারিয়াকান্দি উপজেলা সাবেক চেয়ারম্যান মাসুদুর রহমান হিরু মন্ডল, সারিয়াকান্দি উপজেলা সাবেক বিএনপির সভাপতি নুরে আজম বাবু প্রমুখ।
অপরদিকে সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান জনকন্ঠ নিউজ.কমকে বলেন, তাজুরপাড়ায় বিএনপির গাড়িবহরের একটি গাড়ি নৌকার কর্মীর মোটরসাইকেলে ধাক্কা দেয়। এনিয়ে সেখানে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
সারিয়াকান্দি থানার ওসি বলেন, এলাকায় দু’পক্ষের নেতা-কর্মীদের মাঝে ঝামেলা হয়েছে শুনে সেখানে পুলিশ মোতায়েন করা হয়। তিনি বলেন পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here