Home বিনোদন করোনা ভাইরাসকে পাত্তা দিচ্ছেন না তারা

করোনা ভাইরাসকে পাত্তা দিচ্ছেন না তারা

24
0
SHARE

শিরোমনি অনলাইন ডেস্ক: গত বছরের ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশের উহান শহরে প্রথম করোনাভাইরাস শনাক্ত করা হয়। বর্তমানে বিশ্বের অন্তত ১২৫টি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। এ পর্যন্ত করোনাভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে পাঁচ হাজার ৪৫৬ জনে। এর মধ্যে ভারতেও করোনা আক্রান্তের সংখ্যা ৮৩ জন।

করোনা আতঙ্কের প্রভাব পড়েছে বলিউডেও। শাহিদ কাপুর, রণবীর কাপুর, আলিয়া সহবলিউডের অনেক তারকা তাদের শুটিং বাতিল করেছেন এরই মধ্যে। করোনার জন্য বিদেশ সফর বাতিল করেছেন দীপিকা পাড়ুকোন, সালমান খান, হৃত্বিক রোশনসহ আরও অনেকেই।

তবে ব্যতিক্রক ঘটনাও ঘটছে। করোনা ভাইরাসকে পাত্তা না দিয়ে শুটিং চালিয়ে যাচ্ছেন জন আব্রাহাম, বিদ্যা বালান, ভূমি পেডনেকরের মত অনেক তারকা।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, বিদ্যা বালান বর্তমানে ‘শেরনি’ সিনেমার শুটিং করছেন। ভূমি পেডনেকর করছেন ‘দূর্গাবতী’ সিনেমার শুটিং। জন আব্রহামও তার আগামী সিনেমা ‘মুম্বাই সাগা’ সিনেমার শুটিং করছেন।

প্রযোজক বিক্রম মালহোত্রা বলেন,‘আমরা পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী শুটিং করছি। যতটা সাবধানতা অবলম্বন করা যায়, আমাদের টিমের সদস্যরা ততটা সাবধানতা নেওয়ার চেষ্টা করছেন। মাস্ক, স্যানিটাইজার সবই ব্যবহার করা হচ্ছে। এছাড়াও শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় এমন খাবারই সকলে খাচ্ছে। শুটিং সেটে একজন চিকিৎসকও রয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here