Home বিনোদন করোনা: বাংলাদেশে দেবের শুটিং বাতিল

করোনা: বাংলাদেশে দেবের শুটিং বাতিল

22
0
SHARE

শিরোমনি অনলাইন ডেস্ক: করোনা ভাইরাসের আতঙ্ক ছাড়েনি ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেতা দেবকে। থাইল্যান্ড ও বাংলাদেশে শুটিং বাতিল করা হয়েছে। বাংলাদেশে ২২ মার্চ ‘কমান্ডো’ চলচ্চিত্রের শুটিংয়ের জন্য নির্ধারিত ছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলচ্চিত্রটির পোস্টার প্রকাশ করে বাংলাদেশে প্রথম কাজ করার আনন্দ ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। তবে করোনা ভাইরাসের কারণে তা এবার থেমে গেছে। খবর আনন্দবাজার পত্রিকা’র।

দেব বললেন, ‘আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ট্রাভেল বন্ধ। এই প্রাণঘাতী ভাইরাস আমার শুটিং প্ল্যান নষ্ট করে দিচ্ছে। মে মাসে আমার ‘হবুচন্দ্র রাজা গোবুচন্দ্র মন্ত্রী’ আসছে, ‘টনিক’ আসছে। এখন থেকেই ভাবছি কী করব? মুক্তির দিন কি পেছাতে হবে? বুঝতে পারছি না…।’

তিনি শুনেছেন আইপিএল-স্থগিত হয়েছে। করোনার আতঙ্কে পিছিয়ে গেল ‘সূর্যবংশী’র মুক্তির দিনও। সেই প্রসঙ্গ টেনে বললেন দেব, ‘বন্ধ হয়ে গেছে ওড়িষ্যা আর দিল্লির সিনেমা হল। এ বার পশ্চিমবঙ্গেও হবে। শেয়ার বাজার যেভাবে ধাক্কা খাচ্ছে আমাদের অর্থনীতিতেও বড়সড় আঘাত আসবে। আমাদের রেস্তরাঁ আছে। বাবা বলছিলেন লোক আসছে না। মানুষ ভয় পেলে আর সিনেমা দেখবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here