Home রাজনীতি তারেকের আয়ের প্রধান উৎস ক্যাসিনো

তারেকের আয়ের প্রধান উৎস ক্যাসিনো

13
0
SHARE

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি নেতারা কোন মুখে বলেন ক্যাসিনো আওয়ামী লীগের সাংস্কৃতি। তাদের নেতা তারেক রহমানের আয়ের উৎস ক্যাসিনো। লন্ডনে নানান ধরনের অপকর্মের টাকা ঢাকার একটা সুবিধা আছে। সেই সুবিধা নিয়েছে তারেক রহমান। ইমকাম ট্যাক্স এর ফাইলে নানান ধরনের অপকর্মের টাকা ক্যাসিনো বলে চালিয়ে দিয়েছে।

আজ শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৩তম জন্মদিন উপলক্ষে দুঃস্থ অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, হজের জাহাজ হিজবুল বাহারকে প্রমোদ তরীতে পরিণত করেছিলেন জিয়াউর রহমান। তিনি যুব সমাজকে বিধ্বংসী করেছিলেন। একটি দেশের রাষ্ট্রপতি ছাত্রদের নিয়ে প্রমোদ বিহারে যায় কিভাবে? আমরা ছাত্র থাকাকালীন শিক্ষা সফরে যেতাম।

তিনি বলেন, জিয়াউর রহমান যে কলম দিয়ে সংবিধানে বিসমিল্লাহ লেখেন, সেই কলম দিয়েই আবার দেশে মদ-জুয়া, হাউজির লাইসেন্স দেন। বঙ্গবন্ধু ১০ জানুয়ারি দেশে ফিরে মদ-জুয়া নিষিদ্ধ করেন। দেশে মদের বারও ছিলো না। এগুলো তো বিএনপির সাংস্কৃতি।

প্রধানমন্ত্রীকে ৭৩তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন,  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মানুষের জন্য জীবন দিয়ে গেছেন। শেখ হাসিনা বাংলার মানুষের ভবিষ্যত উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, ত্রাণ ও সমাজ কল্যাণ  সম্পাদক সুজিত নন্দি রায় প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here