1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

কালকিনির মিয়ারহাটে MZLCN এর ঈদ বস্ত্র বিতরণ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১ মে, ২০২২

মোঃসিদ্দিক খান,বিশেষ প্রতিনিধি মাদারীপুর:কালকিনির মিয়ারহাট অঞ্চলের দুঃস্থ ও অসহায় জনগণের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করে মিয়ারহাট জোন লার্নেড সিটিজেন নেটওয়ার্ক। এটি সম্পূর্ণ অরাজনৈতিক সমাজসেবামূলক একটি সংগঠন। এর প্রধান পৃষ্ঠপোষকতায় রয়েছেন আবু সাঈদ রাসেল আকন (সহকারী সচিব ও অতিরিক্ত জেলা প্রশাসক) যিনি নিজ উদ্যোগে করেছিলেন সংগঠনটি।

সভাপতিত্বের ভাষনে মোঃজামাল মিয়া জানান,আমরা সবাই গরীব। তবে আমাদের কেহ আর্থিকভাবে একটু সচ্ছল আর কেহ একটু অসচ্ছল। আর আমরা সবাই যাতে একসাথে সমাজে চলতে পারি,সবার সুখ-দুঃখের অংশীদার সবাই হতে পারি তারই ক্ষুদ্র প্রচেষ্টা এই কার্যক্রম মাত্র। আমাদের আরও বড় বড় পরিকল্পনা রয়েছে যাহা আল্লাহ চাইলে সফল হবে। একদিন পরে আমাদের মুসলিমদের পবিত্র ঈদ যা বছরান্তে দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে আসে। আর ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। তাই আমাদের আনন্দকে ভাগাভাগি করে নিতেই এই সংগঠনের মাধ্যমে ঈদ উপহার বিতরণের আয়োজন।

প্রধান পৃষ্ঠপোষক আবু সাঈদ রাসেল আকন জানান,পবিত্র ঈদুল ফিতরের আনন্দোকে মিয়ারহাট অঞ্চলের সকল ঘরে ঘরে পৌঁছে দেবার লক্ষ্যে মিয়ারহাটের আওতাধীন প্রায় তিন শত পরিবারের মাঝে বিতরণ করা হচ্ছে উপহার। আজকে বাজেট স্বল্পতার জন্য আমরা শুধু মিয়ারহাট অঞ্চলের মধ্যেই এই কার্যক্রম চালাচ্ছি তবে আগামী ৫/১০ বছরের মধ্যে সংগঠনটি মিয়ারহাটের গন্ডি ছাড়িয়ে সারা বাংলাদেশের দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াবে ইনশাল্লাহ। তাই সংগঠটির সমালোচনায় লিপ্ত না হয়ে সম্মিলিত সেবা প্রদানের সদিচ্ছা নিয়ে সকলকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

উপহার পেয়ে খুবই খুশি মিয়ারহাটবাসী অসচ্ছল মানুষগুলো। তাঁরা জানায়,করোনার ভয়াল থাবায় আমাদের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ। তাছাড়া খাদ্যপণ্যের লাগামহীন দাম বাড়া ঈদের আনন্দকে যেন মলিন করে দিচ্ছে। আলহামদুলিল্লাহ,সংগঠনটি আমাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে কিছুটা হলেও ঈদের আনন্দকে উপভোগের সুযোগ করে দিল। ধন্যবাদ জানাই সংগঠনটির সকল নেতৃবৃন্দকে এমন একটা মহৎ কার্যের জন্য। এমনভাবে যদি সবাই একটু একটু করে এগিয়ে আসে তবে অসহায় মানুষগুলো আবার ঘুরে দাঁড়াতে শুরু করবে। সর্বোপরি সুন্দর একটা সমাজ গড়ে উঠবে।

Facebook Comments
৭০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি