1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

মৌলভীবাজারে শুভ উদ্বোধন হলো কইন্যা-নারীদের হাট’

মৌলভীবাজার জেলা প্রতিনিধি কপিল দেব দৈনিক শিরোমণিঃ
  • আপডেট : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
মৌলভীবাজার জেলা প্রতিনিধি কপিল দেব দৈনিক শিরোমণিঃ মৌলভীবাজার জেলায় একটা ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন জনাব সাবরিনা রহমান বাঁধন কন্যা নারীদের হাট আয়োজনে। আজ ৮ই (মার্চ) মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ‘কইন্যা-নারীদের হাটের শুভ উদ্বোধন করা হয়।
এদিকে কইন্যা-নারীদের হাটের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি  মৌলভীবাজার লেডিস ক্লাবের সভাপতি কবিতা ইয়াসমীন।  উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার জনাবা সাবরীনা রহমান।এ সময় কইন্যা-নারীদের হাটে এসেছে বিভিন্ন স্টল। সবাই বিভিন্ন স্টল গুলো ঘুরে দেখেন।এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার জনাবা সাবরীনা রহমান বলেন, সিলেট বিভাগের প্রথম ‘কইন্যা-নারীদের হাট’। নারীদের অর্থনৈতিক সক্ষমতা অর্জনই পারে সোনার বাংলা প্রতিষ্ঠার স্বপ্ন পূরণকে বেগবান করতে। এগিয়ে যাক বাংলা মায়ের কইন্যারা। সে লক্ষ্যেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আপনার সবজি বাগানে কিছু সবজি ফলেছে। আপনার হাতের বানানো পিঠা পরিবারে সমাদর পায়। অথবা আপনি খুব ভালো ছবি আঁকেন। অথবা নিজে ডিজাইন করে জামা সেলাই করেন। আপনি চান এসব বিক্রি করতে পারবেন! তা নিয়ে এসে এখানে বিক্রি করতে পারবেন বলে তিনি জানান।এবিষয়ে জানা যায় জেলা প্রশাসন, মৌলভীবাজার এর সহযোগিতায়, মৌলভীবাজার লেডিস ক্লাব ও উপজেলা প্রশাসন, মৌলভীবাজার সদর এর আয়োজনে এবং চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদের সম্পৃক্ততায় সিলেট বিভাগের প্রথম ‘কইন্যা-নারীদের হাট’।
এ বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারবেন উপজেলা নির্বাহী অফিসার, মৌলভীবাজার সদর এবং চেয়ারম্যান, চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদ এর সাথে।কইন্যা-নারীদের হাটের শুভ উদ্বোধন অনুষ্ঠানের পর অতিথিবৃন্দ হাটে আগত বিভিন্ন স্টল ঘুরে দেখেন ও বিভিন্ন স্টলের মালিকদের সাথে  শুভেচ্ছা বিনিময় করেন। উল্লেখ্য, সপ্তাহে দুই দিন ( শনিবার ও রবিবার) চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে হাট বসবে এবং এর মাধ্যমে নারী উদ্যোক্তা-বিক্রেতারা তাঁদের নিজের হাতে বানানো পণ্য বিক্র‍য় করতে পারবেন।
Facebook Comments
৮ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি