1. [email protected] : admin :
  2. [email protected] : গোলাম সরোয়ার মেহেদী : গোলাম সরোয়ার মেহেদী বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : সাইদ হাসান কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : সাইদ হাসান কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  4. [email protected] : মোঃ এরফান হোসেন কক্সবাজার প্রতিনিধি : মোঃ এরফান হোছাইন কক্সবাজার প্রতিনিধি
  5. [email protected] : সাখাওয়াত হোসেন সাকা চট্রগ্রাম ব্যুরো প্রধান : সাখাওয়াত হোসেন সাকা চট্রগ্রাম ব্যুরো প্রধান
  6. [email protected] : রাকিব হাসান হাকন্দ ঢাকা ব্যুরো প্রধান : রাকিব হাসান হাকন্দ ঢাকা ব্যুরো প্রধান
  7. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  8. [email protected] : Shahriar Ahmed : Shahriar Ahmed
  9. [email protected] : জুবায়ের চৌধুরী কাজল ফরিদপুর ব্যুরো প্রধান : জুবায়ের চৌধুরী কাজল ফরিদপুর ব্যুরো প্রধান
  10. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  11. [email protected] : শাহ্ জামাল ময়মনসিংহ ব্যুরো প্রধান : শাহ্ জামাল ময়মনসিংহ ব্যুরো প্রধান
  12. [email protected] : দেলোয়ার ইবনে হোসেন নোয়াখালী প্রতিনিধি : দেলোয়ার ইবনে হোসেন নোয়াখালী প্রতিনিধি
  13. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান
  14. [email protected] : এম এ সালাম রুবেল রংপুর ব্যুরো প্রধান : এম এ সালাম রুবেল রংপুর ব্যুরো প্রধান
  15. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
  16. [email protected] : S K Ali Badhan : S K Ali Badhan
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
সাভারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠন বগুড়ার সারিয়াকান্দিতে প্রায় অর্ধ কোটি টাকা নিয়ে সমবায় সমিতি উধাও শৈলকুপায় ৮ গ্রাম পুরুষ শুন্য পুলিশের উপর হামলার আসামী ৬৭৬ জন নওগাঁ পত্নীতলায় মাদ্রাসা প্রিন্সিপাল কর্তৃক বাল্যবিবাহ সম্পন্ন নারীশিশু মামলা তুলে না নেওয়ায় মধ্য রাতে ঘরে ঢুকে বাদীর বাড়িঘর ভাঙচুর নওগাঁয় ঘাসফুল সংস্থার ১৩ লক্ষ টাকা আত্মসাৎ মামলায় আটক -১ সুন্দরগঞ্জে নির্বাচনী সহিংসতায় আ’লীগ নেতাসহ আহত ৬ গোপালপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আঙ্গুরের মিছিল ও গনসংযোগ পাসপোর্ট রেখে কোয়ারেন্টাইনে পাঠানো হবে: স্বাস্থ্যমন্ত্রী সেচব্যবস্থার টেকসই উন্নয়নে কাজ হচ্ছে: কৃষিমন্ত্রী

ফ্রি ফায়ার খেলাকে কেন্দ্র করে মানিকগঞ্জের সিংগাইরে একজন খুন

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল গ্রামে মোবাইল গেমস ফ্রি-ফায়ার খেলাকে কেন্দ্র করে রাজু (১৪)নামের এক কিশোরকে হত্যা করা হয়েছে।

জানা গেছে, গত ১৪ই অক্টোবর বিকেলে স্থানীয় মুসলিম উদ্দিনের ছেলে  রাজুকে ডেকে নিয়ে যায় পাশের বাড়ির আরজ আলী কুরাইশের ছেলে আলিফ কুরাইশ (১৭)। জানা যায় আলিফ কুরাইশ এলাকায় ফ্রি ফায়ার গেমস খেলার লিডার ও কিশোর গ্যাং লিডার এবং নেশার সাথে জড়িত। এলাকার বিভিন্ন ছেলে পেলের ফ্রি ফায়ার আইডি হ্যাক করে ডাইমন্ড ও কইন নিজের এ্যাকাউন্ট এ ট্রান্সফার করে নিয়ে নিতো। রাজু ও আলিফ কুরাইশ এর সাথে ডায়মন্ড চুরি নিয়ে জগড়া হয় একপর্যায়ের রাজু, আলিফ কুরাইশকে বলে তুই যেসব আইডি থেকে ডাইমন্ড চুরি করেছিস আমি ওদের বলে দিবো। এই কথার জেরে গত ১৪ই অক্টোবর বিকেলে আলিফ কুরাইশি রাজুকে বলে চল পাতিলযাপ কিছু টাকা পাই নিয়া আসি। এই বলে রাজু কে সাথে নিয়ে আলিফ কুরাইশ পাতিলযাপ যায়।পাতিলযাপ নদীর পাশে কাশবনের ভিতর নিয়ে প্রথমেই মাথাই ইট দিয়ে আঘাত করে, এর পর মুখের ভিতর কাপড় পুরে মুখ বেধে ফেলে, মাথায় ইট দিয়ে আঘাত করে থেতলে দেয় ও রাজুর হাতে থাকা মোবাইল ফোনের উপরের কাচ ভেঙ্গে চোখে আঘাত করে চোখ নষ্ট করে ফেলে চলে যায়। আনুমানিক রাত সাতটার দিকে কাশবনের পাশ দিয়ে নদী থেকে কাজ সেরে আসছিলো দুইজন লোক, তারা হঠাৎ ঘুংরানোর আওয়াজ শুনে ঝুপের দিকে এগিয়ে গেলে সেখানে আহত রাজুকে দেখতে পান,তারা রাজুর বাড়িতে খবর দেন ও সাভার এর এনাম হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় ১৬ই অক্টোবর রাজু হাসপাতালে মৃত্যু বরন করে। মৃত্যুর খবর শুনে স্থানীয় লোকজন আলিফদের বাড়ি ঘেরাও করে, তখন আলিফ কুরাইশের বোনের জামাতা ( দুলা ভাই) উপস্থিত ছিলো,তিনি সরকারি চাকরি করে বলে তার অনেক দাপট, তিনি লোকজনের উপস্থিতি দেখে তার কাছে থাকা বিদেশি আগ্নেয়াস্ত্র দেখিয়ে লোকজনকে ভয় দেখান। আগ্নেয়াস্ত্র দেখে এলাকাবাসী আরো খেফে যায় তখন পুলিশ এসে ঘাতক আলিফ ও আলিফ এর বোন জামাতাকে পুলিশ হেফাজতে নিয়ে যায়। সিংগাইর উপজেলার পুলিশ কর্মকর্তা এবং স্থানীয় নেতাকর্মী উৎসুক এলাকাবাসীকে আস্বাস দেন এই হত্যা এবং জঘন্য অপকাজের সঠিক বিচার করা হবে।

স্থানীয় এলাকাবাসীর দাবী এই জঘন্যতম হত্যার সঠিক বিচার করা হক এবং বাংলাদেশ থেকে যেনো ফ্রি ফায়ার গেম খেলা বন্ধ করে দেয়া হয়। আর যেনো কারো মায়ের বুক এভাবে খালি না হয় ফ্রি ফায়ার নামক গেম খেলার কারনে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
76 views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক শিরোমনি