1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

১৪৪,১৮৮ ধারা ভঙ্গ, কুচিয়াতে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮, জেল জরিমানা ৯

আরিফুজ্জামান চাকলাদার আপেল, আলফাডাঙ্গায় প্রতিনিধি। ইডেটর- জুবায়ের চৌধুরী কাজল
  • আপডেট : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

আরিফুজ্জামান চাকলাদার আপেল, আলফাডাঙ্গায় প্রতিনিধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গায় গোপালপুর ইউনিয়নে কুচিয়াগ্রামে পূর্বের জমাজমি ও সংঘর্ষের জেরে পুনরায় গতকাল ১৬ নভেম্বর বুধবার সকাল ছয় ঘটিকায় দুই গ্রুপের মারামারি হয়েছে। সরেজমিনে গিয়ে যানা যায়, মমিনুর রহমান গ্রুপ নজরুল গ্রুপের মধ্যে দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে লিপ্ত থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানান কিছুদিন পূর্বে কুচিয়াগ্রাম বটতলা বাজার’র দোকান ঘর তুলাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছিল।এরপর মমিনুর ওই জায়গায় আদালতের শরনাপন্ন হয় ১৪৪, ১৮৮ ধারা জারি করান।মমিনুল গ্রুপের শরীকগন ঐ জায়গায় প্রত্তিক সম্পত্তির অংশীদার হওয়ায় বালু ভরাট করে।এদিকে নজরুল গ্রুপ সম্পত্তি দাবি করে।মমিন গ্রুপের উপর প্রায় প্রায় চড়া হয়ে থাকে নজরুল গ্রুপ।

মমিনুর রহমান বলেন, আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নজরুল গতকাল ১৬ নভেম্বর খুব ভোরে ঘর উঠানোর চেষ্টা করলে আমার লোকজন বাধা দেয় এতে নজরুল গ্রুপ ক্ষিপ্ত হয়ে আমার লোকজনের ওপর হামলা চালিয়ে ৫ জনকে গুরুতর আহত করে। আমার গ্রুপের ঘরবাড়ি ভাঙচুর করে বলে দাবি করেন মমিনুর।নজরুল গ্রুপের বাড়িতে গিয়ে পুরুষ মানুষ কাউকে পাওয়া যায়নি,মহিলারা তথ্য ও নজরুল গ্রুপের কারো মোবাইল নাম্বার দিতে অপারগতা প্রকাশ করেন।তবে তাদের গ্রুপে তিন জন আহত হয়েছে ও ঘরে বাড়ি ভাংচুর করে বলে যানা যায়।

এদিকে আব্দুর রহমান জিকো বলেন,আমি বিদেশে যাওয়ার জন্য করোনা টেস্ট ও আমার ছেলের ভর্তি পরীক্ষার জন্য ঢাকায় আছি দশ দিন ধরে, এলাকায় একটি কুচক্রী মহল আমাকে ফাঁসানোর জন্য আমার নাম ব্যবহার করছে। আমি এই বিষয়ে কিছু জানি না সংঘর্ষ হয়েছে শুনেছি।ঐ জায়গায় মমিনুলের পৈত্রিক সম্পত্তি বলে জিকো দাবি করেন। থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করে পরিবেশ শান্ত করার জন্য ঘটনাস্থল থেকে দুই গ্রুপের ৯ জনকে গ্রেফতার করে।

এদিকে সহকারী কমিশনার(ভূমি) মাহবুবুল ইসলাম এর আদালতে সোপর্দ করলে দন্ডবিধি ১৮৬০ এর ১৪৭ ধার মারুফ মিয়া ও সুমন মিয়া উভয় ছাত্র ১০,০০০ টাকা, টিলু মোল্লা, পিকুল বিশ্বাস, মনজুর হোসেন, ওবায়দুর রহমান,শেখ মোহাম্মদ আব্বাস উদ্দিন (মেম্বার), নিলু খান,জাবেদ ওরফে লিটন বিশ দিনের জেল দিয়া হয়।

Facebook Comments
৯ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি